মায়ের কাছে বেড়াতে এসে ধর্ষণের শিকার!

নিজস্ব প্রতিবেদক : ভারত থেকে মায়ের কাছে বেড়াতে এসে ধর্ষিত হয়েছেন বলে দাবি করেছেন যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন এক নারী।

ওই নারী জানিয়েছেন শনিবার রাতে মণিরামপুর উপজেলার হায়াতপুর আশ্রয়ণ প্রকল্পের পাশে ঘটনাটি ঘটে। তার মা ওই আশ্রয়ন প্রকল্পে থাকেন। বিয়ের আগে মায়ের সাথে সেখানে থাকতো। বিয়ের পর স্বামীর সাথে ভারতে চলে যান। গত সপ্তাহে মায়ের কাছে বেড়াতে এসেন। শনিবার রাতে আশ্রয়ণ প্রকল্পের কাছে হায়াতপুর গ্রামের হাবিবুরসহ দুইজন জিম্মি করে পাশের বাঁশ বাগানে নিয়ে ধর্ষণ করে। ঘটনার সময় কাপড় দিয়ে তার মুখ বাঁধা ছিল। রোববার ভোরে স্থানীয়রা গুরুতর অসুস্থ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠায়। এই ঘটনায় ধর্ষকদের নাম উল্লেখ করে মামলা করবেন বলে জানান ওই নারী। হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আরিফ আহমেদ জানান, ধর্ষণের শিকার হওয়ার অভিযোগে ভর্তি হওয়া ওই নারী গাইনী ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। তার আলামত সংগ্রহ করা হয়েছে। সোমবার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হবে।

মণিরামপুর থানার ইনসপেক্টর (তদন্ত) শিকদার মতিয়ার রহমান বলেন, খবর পেয়ে তারা ঘটনাস্থলে যান। ওই নারী যশোর জেনারেল হাসপাতালে ভর্তি আছেন। এই ঘটনায় এখনো থানায় মামলা হয়নি। ভিকটিমের স্বজনদের থানায় আসতে বলা হয়েছে।