যশোর বঙ্গবন্ধু ন্যাশনাল স্কুল ক্রিকেটের শিরোপা নিউটাউন বাদশাহ ফয়সলের ঘরে

ক্রীড়া প্রতিবেদক : যশোর বঙ্গবন্ধু ন্যাশনাল স্কুল ক্রিকেট প্রতিযোগিতার শিরোপা ঘরে তুললো নিউটাউন বাদশাহ ফয়সল ইসলামী ইনসটিটিউট। মঙ্গলবার স্থানীয় শামস-উল-হুদা স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনাল ম্যাচে তারা ২ উইকেটের ব্যবধানে পরাজিত করে যশোর কালেক্টরেট স্কুলকে। যশোর কালেক্টরেট স্কুল প্রথমে ব্যাট করে নির্ধারিত ৫০  ওভারে  সবকটি উইকেট হারিয়ে ১৮৩ রান করে। দলের পক্ষে  সাকিব বিন আলম ৬২ ,  মো. হাসান ২৫ , আমিনুল ইসলাম ২৪ ,  আদরিব জামান ১১ ও সাঈদ আনোয়ার ১০ রান করেন। অতিরিক্ত থেকে আসে ২৯ রান। নিউটাউন বাদশাহ ফয়সল ইসলামী ইনসটিটিউটের  তানজিদ ইবনে তাসিন ৪৪ রানে ৩ টি এবং রাইসুল ইসলাম ১৫ ও সাইদুল ইসলাম ২৩ রানে ২ টি উইকেট পান। জবাবে, ৪৫ ওভারে ৮ উইকেট হারিয়ে জয় নিশ্চিত করে যশোর কালেক্টরেট স্কুল। তাদের সাইদুল ইসলাম অপরাজিত ৬৭ , মুস্তাফিজুর রহমান ২৭, আবিদ আহমেদ ২৫ ও তানজিদ বিন তাসিন ২১ রান করেন। অতিরিক্ত থেকে আসে ৩৫ রান। যশোর কালেক্টরেট স্কুলের আজমান হাসান ৪০ রানে ৩টি এবং সাকিব বিন আলম ৩২ রানে ও অঞ্জন দেবনাথ ৩৪ রানে ২টি উইকেট পান।

প্রাইম ব্যাংকের ব্যবস্থাপনায় ও যশোর জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে অনুষ্ঠিত হলো এ প্রতিযোগিতা। গত ৩ ফেব্রুয়ারি তিনটি গ্রুপে বিভক্ত হয়ে ১২টি স্কুল অংশ নিয়েছিলো এবারের প্রতিযোগিতায়।

এদিকে, খেলা শেষে পুরস্কার বিতরণ করেন যশোরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রফিকুল হাসান।  বিশেষ অতিথি ছিলেন প্রাইম ব্যাংক যশোর শাখার ব্যবস্থাপক আব্দুর রাফি। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যশোর জেলা ক্রীড়া সংস্থার নবনির্বাচিত অতিরিক্ত সাধারণ সম্পাদক এমএ আকসাদ সিদ্দিকী শৈবাল, যুগ্ম সম্পাদক এবিএম আখতারুজ্জামন, নির্বাহী সদস্য খায়েরুজ্জামন বাবু, এহসানুল হক সুমন, আয়োজক কমিটির সদস্য  নিবাস হালদার প্রমুখ।