সড়ক দুর্ঘটনায় কমটেক ক্লিনিকের পরিচালকের মৃত্যু

 

 

নিজস্ব প্রতিবেদক : যশোর মাগুরা সড়কের সীমাখালীতে সড়ক দুর্ঘটনায় যশোরের কমটেক ডায়াগনেস্টিক সেন্টারের কর্মকর্তা মোশারেফ হোসেনের মৃত্যু হয়েছে। এসময় তার স্ত্রী গুরুত্বর আহত হয়েছেন। মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটেছে। নিহত মোশারেফ হোসেন যশোর জেনারেল হাসপাতালের সামনে কমটেক ডায়াগনেস্টিক সেন্টারের পরিচালক হিসেবে কর্মরত ছিলেন। তিনি শহরের ঘোপ নওয়াপাড়া রোডের ভাড়া থাকেন এবং মাগুরার সদর উপজেলার ইসাদহ গ্রামের বাসিন্দা। আহত স্ত্রী স্টাফ নার্স শাহনাজ পারভীনের অবস্থা আশংকাজনক।

নিহতের স্বজনরা জানান, মঙ্গলবার দুপুরে শাহনাজ পারভীনের ডিউটি শেষে মোশারেফ হোসেন মোটরসাইকেল যোগে তাকে নিয়ে গ্রামের বাড়িতে যান। সেখান থেকে রাত ১১টার দিকে যশোরে আসছিলেন। পথিমধ্যে সীমাখালী বাসস্টান্ডে পৌছালে মাগুরাগামী পরিবহনকে সাইড দিতে গিয়ে রাস্তায় দাড়িয়ে থাকা ট্রাকের পিছনে ধাক্কা দেয়। এসময় তিনি ছিটকে পড়েন বুকে আঘাত লাগে আর শাহনাজ পারভীনের মাথায় আঘাত লাগে। স্থানীয়রা উদ্ধার করে রাত ১২টার দিকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসে।

হাসপাতালের জরুরী বিভাগের ডাক্তার আহমেদ তারেক সামস মোশারেফ হোসেনকে মৃত্যু ঘোষণা করেন। আর শাহনাজকে অস্ত্রোপাচারের জন্য ওটিতে পাঠিয়ে দেন। তিনি জানান, হাসপাতালে আনার আগেই মোশারেফ হোসেনের মৃত্যু হয়েছে। শাহনাজ পারভীনের অবস্থা শংকামুক্ত নয়।