জয়ার মতো দেখতে মেয়েটি কে?

স্পন্দন বিনোদন ডেস্ক : বাংলাদেশ ও পশ্চিমবঙ্গে সমান জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। দেশিয় চলচ্চিত্রের দুর্দশার সময়েও ব্যস্ত অভিনেত্রী তিনি। বুধবার (৪ মার্চ) সন্ধ্যায় ফটোশুট সেট থেকে আরেক নারীর সঙ্গে একটি ছবি শেয়ার করেন এই নন্দিত অভিনেত্রী। হুবহু তার মতোই দেখতে ওই সুন্দরীকে দেখে অবাক হচ্ছে নেট দুনিয়া।

অনবদ্য অভিনয়নৈপুণ্যে জয়া আহসান এখন পর্যন্ত শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে চারটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেছেন। পুরস্কারজয়ী সিনেমা চারটি হলো গেরিলা (২০১১), চোরাবালি (২০১২), জিরো ডিগ্রী (২০১৫) ও দেবী (২০১৮)। এছাড়াও অসংখ্য জাতীয় ও আন্তর্জাতিক পুরস্কারে সমৃদ্ধ তার সাফল্যের মুকুট।

মডেলিং ও টেলিভিশন অপেক্ষা বড় পর্দায় জয়া আহসানের উপস্থিতি সবচেয়ে উজ্জ্বল। বাংলাদেশের বাইরে পশ্চিমবঙ্গেও দারুণ জনপ্রিয় তিনি। কলকাতায় সৃজিত মুখোপাধ্যায়, অরিন্দম শীল থেকে শুরু করে অতনু ঘোষ, কৌশিক গঙ্গোপাধ্যায়ের মতো পরিচালকের সঙ্গেও কাজ করেছেন জয়া। আবির চট্টোপাধ্যায় থেকে প্রসেনজিৎ সকলের সঙ্গেই জুটি বেঁধে পেয়েছেন একের পর এক সাফল্য।

সামনেই আসছে নারী দিবস। আর সফল নারীদের জন্য জয়া আহসান একটি অগ্রগণ্য মুখ। বুধবার (৪ মার্চ) ইনস্টাগ্রামে জয়া আহসান একটি ছবি শেয়ার করে তার শুটিংয়ের জন্য সংশ্লিষ্ট প্রতিষ্ঠানগুলোকে ধন্যবাদ জানান। তবে তার বার্তা ছাপিয়ে গেছে সঙ্গে শেয়ার করা ছবিটি।

জয়া আহসানের শেয়ার করা ছবিতে জয়ার পাশে যে নারী বসে ছিলেন তাকে ঘিরেই ভক্তদের কৌতুহল দেখা যায়। হুবহু জয়ার মতোই দেখতে তিনি। এ যেন একদম জয়ার ফটোকপি। ভক্ত-অনুরাগীদের কৌতুহল জাগে কে এই নারী? তবে জয়ার পরিচিতদের মন্তব্যেই ফুটে ওঠে তার পরিচয়। তিনি জয়ার বড় বোন কান্তা করিম। দু’জনের চেহারায় এতটা মিল দেখে মুগ্ধ হয়েছেন নেটিজেনরা। তবে জয়ার সঙ্গে তার বোনও কি ছোট বা বড় পর্দায় দেখা দেবেন? এর উত্তর জানতে হলে সময়ের অপেক্ষা করতেই হবে।