বাগআঁচড়ার সবার প্রিয় শিক্ষক নজরুল ইসলাম আর নেই


আসাদুজ্জামান নয়ন, বাগআঁচড়া:
যশোরের শার্শার বাগআঁচড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক নজরুল ইসলাম ইন্তেকাল করেছেন(ইন্না লিল্লাহিৃ রাজিঊন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৬৬) বছর। মৃত্যুকালে তিনি দুই মেয়ে, এক ছেলে, স্ত্রীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
নিহতের পরিবার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দিবাগত রাতে নজরুল ইসলাম অসুস্থ হয়ে পড়েন। রাতেই তাকে যশোর শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রাতেই তিনি মারা যান। শিক্ষক নজরুল ইসলামের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। তার আত্মার মাগফেরত কামনা করে গভীর শোক এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন এলাকার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। শুক্রবার জুমার নামাজ শেষে তাকে বাগআঁচড়া কবরস্থানে দাফন করা হয়।
সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার নুরনগর গ্রামের মতিউর রহমানের ছেলে নজরুল ইসলাম ৮০দশকে বাগআঁচড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক হিসেবে যোগদান করেন। বাগআঁচড়াতে স্থায়ীভাবে বসবাস করতেন। তার অসংখ্য ছাত্র দেশ-বিদেশে নামীদামী পেশারসাথে যুক্ত রয়েছেন। তার একমাত্র ছেলে রেজাউল ইসলাম সুজন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, মেয়ে শিউলী ও চামেলি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকতা করেন।