বিএসএল ক্রিকেটে ক্যামেলিয়া চ্যাম্পিয়ন


ক্রীড়া প্রতিবেদক:
মুজিব বর্ষ উপলক্ষে যশোর উপশহর বিরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে শুক্রবার অনুষ্ঠিত হয়েছে বিএসএল ক্রিকেট টুর্নামেন্ট। এ খেলায় চ্যাম্পিয়ন হয়েছে ক্যামেলিয়া কিংস। তারা ৭ উইকেটের রুপম এন্টার প্রাইজকে পরাজিত করে।
টসে জিতে প্রথমে ব্যাট করতে নেমে রুপম এন্টার প্রাইজ নির্ধারিত ৬ ওভারে ৮ উইকেট হারিয়ে ৫৭ রান সংগ্রহ করে। দলের পক্ষে জিম-২১,আরিফ-৮, আলামীন-৭, রতন-৬ রান সংগ্রহ করে। অতিরিক্ত থেকে আসে ১৫ রান। ক্যামেলিয়া কিংসেরর পক্ষে অপু ও পারভেজ ৩টি করে উইকেট লাভ করে। রান আউটে ২ উইকেটের পতন হয়। জয়ের লক্ষে পরে ব্যাট করতে নেমে ক্যামেলিয়া কিংস ৫ ওভারে ২ উইকেট হারিয়ে ৫৮ রান করে জয়ের লক্ষে পৌঁছে যায়। দলের পক্ষে বরাত ২৭, মেহেদী ২১রান সংগ্রহ করে। অতিরিক্ত থেকে আসে ১০ রান। রুপম এন্টারপ্রাইজের পক্ষে একটি মাত্র উইকেট লাভ করে রহিদ। রান আউটের মাধ্যমে ১ উইকেটের পতন ঘটে। খেলায় ম্যান অব দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হয়েছে রানার আপ দলের আলামীন। খেলা শেষে বিজয়ী দলের হাতে পুরস্কার তুলে দেন উপশহর ২ নম্বর ওয়ার্ড মেম্বার ও টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান হাদিউজ্জামান চিমা।
এ সময় উপস্থিত ছিলেন বিমান বাহিনীর অবসরপ্রাপ্ত কর্মকর্তা মোফাজ্জেল হক, এলাকার বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্ব ইব্রাহিম হোসেন, শিক্ষক খোরশেদ আলম প্রমুখ।