যশোর বঙ্গবন্ধু আন্তঃউপজেলা ফুটবলের ফাইনালে সদর ও কেশবপুর

ক্রীড়া প্রতিবেদক : যশোরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের  জন্মশতবর্ষ উপলক্ষে অনুষ্ঠিত বঙ্গবন্ধু আন্তঃউপজেলা ফুটবল টুর্নামেন্টের ফাইনালে উঠেছে সদর ও কেশবপুর উপজেলা দল। শনিবার  সকালে ও বিকেলে স্থানীয় শামস-উল-হুদা স্টেডিয়ামে দুটি সেমিফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। সকালে অনুষ্ঠিত প্রথম সেমিফাইনালে চৌগাছা উপজেলা দলকে  ৭-১ গোলের বড় ব্যবধানে পরাজিত করে টুর্নামেন্টের ফাইনালে ওঠে সদর উপজেলা দল। সদর উপজেলা দলের স্বাধীন ১১ ও ৬৮ মিনিটে ২ টি, পুষ্প বৈরাগী ৩৮ ও ৭০ মিনিটে ২ টি, শাহীন ১৪ , উজ্জল ৪০ ও সুমন ৬১ মিনিটে একটি করে গোল করেন। চৌগাছা উপজেলা দলের পক্ষে ম্যাচের ৭৯ মিনিটে একমাত্র গোল করেন আব্দুল হাই। ম্যাচ সেরা হন সদর উপজেলা দলের পুষ্প বৈরাগী। পুরস্কার প্রদান করেন ফুটবলার জাহিদ হাসান নিপ্পন।

এদিকে, বিকেলে অনুষ্ঠিত দ্বিতীয় সেমিফাইনালে অভয়নগর উপজেলা দলকে টাইব্রেকারের ৩-২ গোলের ব্যবধানে হারিয়ে টুর্নামেন্টের ফাইনালে ওঠে কেশবপুর উপজেলা দল। খেলার নির্ধারিত সময় গোলশুন্য ড্র থাকায় ম্যাচটি গড়াই টাইব্রেকারে। এ খেলায় ম্যাচ সেরা হন কেশবপুর উপজেলা দলের তরিকুল। পুরস্কার প্রদান করেন ফুটবলার পিয়ারুজ্জামান পিরু।

আগামীকাল সোমবার বিকেল ৩ টায় টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে। শিরোপা নির্ধারনী এ  ম্যাচে মুখোমুখি হবে  সদর উপজেলা ও কেশবপুর উপজেলা দল। পুরস্কার বিতরণ করবেন যশোরের জেলা প্রশাসক মোহাম্মদ শফিউল আরিফ।