যশোরের আরিফ নিখোঁজ নিয়ে পরিবারের সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক : যশোর শহরের বারান্দী-মোল্লাপাড়া ঢাকা রোড এলাকার আরিফ হোসেনকে সাদা পোশাকে অস্ত্রধারীরা অপরহণ করেছে বলে পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে। সোমবার দুপুরে ঝিনাইদহের কালীগঞ্জের নিমতলা নামক স্থান থেকে তাকে অপহরণ করা হয়েছে। এ ঘটনায় কালীগঞ্জ থানায় জিডি করলেও তার কোনো সন্ধান পাওয়া যায়নি। মঙ্গলবার বিকেলে প্রেসক্লাব যশোরে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আরিফের ভাই আসিফ হোসেন সানি এ অভিযোগ করেন।

এ সময় উপস্থিত ছিলেন অপহৃত আরিফ হোসেনের স্ত্রী সোহেলী আক্তার লোপা, শ্বাশুড়ি আলেয়া বেগম, আব্দুল আলিম, মাহির হোসেন ও জুয়েল হোসেন প্রমুখ।

সংবাদ সম্মেলনে আসিফ হোসেন সানি উল্লেখ করেন, অপহৃত আরিফ হোসেন শহরের বারান্দী-মোল্লাপাড়া বিসিএমসি কলেজ এলাকার মৃত আব্দুল আউয়ালের ছেলে। সোমবার দুপুর ১২ টার দিকে ঝিনাইদহ থেকে যশোর ফেরার পথে কালীগঞ্জ উপজেলার প্রাণি সম্পদ অফিসের সামনে পৌঁছানো মাত্র একটি মাইক্রো গাড়ি এসে তাদের গাড়ির গতিরোধ করে। মাইক্রোবাস থামার সাথে সাথে গতিরোধ করা গাড়ির লোকজন দ্রুত তাদের ধরে মরপিট ও গামছা দিয়ে চোঁখ বেধে ফেলে। এরপর আরিফকে তাদের গাড়িতে নিয়ে যায়। একই সাথে গাড়িতে থাকা লোকজনের কাছ থেকে মূল্যবান ১০টি মোবাইল ফোন সেট তারা নিয়ে নেয়।

এ বিষয়ে কালীগঞ্জ থানায় জিডি ও অভিযোগ দেয়া হয়েছে। আরিফকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির পর মঙ্গলবার বিকাল পর্যন্ত কোথাও তার সন্ধান পাওয়া যায়নি। তিনি আরিফকে উদ্ধারের ব্যাপারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।