যশোরে উদ্বুদ্ধকরণ সভা, মাস্ক বিতরণ ও স্প্রে


নিজস্ব প্রতিবেদক:
করোনা ভাইরাস প্রতিরোধে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল সেবিকাদের উদ্বুদ্ধ করা হয়েছে। রোববার হাসপাতালের কনফারেন্স কক্ষে উদ্বুদ্ধ লক্ষে মতবিনিময় সভা রোগীদের সেবা প্রদানে উদ্বুদ্ধ করা হয়েছে। একই দিন সরকারি এমএম কলেজের পক্ষ থেকে সাধারণ মানুষ ও ব্যবসায়ীদের মাঝে ১ হাজার মাস্ক বিতরণ ও রেডক্রিসেন্টের উদ্যোগে শহরে চলাচল করা বিভিন্ন রিক্সাভান ইজিবাইক ও অ্যাম্বুলেন্সে করোনা প্রতিরোধক স্প্রে করা হয়।
হাসপাতালের কনফারেন্স কক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্বে করেন তত্ত্বাবধায়ক ডাক্তার দিলীপ কুমার রায়। বক্তব্য রাখেন হাসপাতালের সহকারি পরিচালক ডাক্তার হারুন অর রশীদ,মেডিকেল কলেজ হাসপাতালের সহকারি অধ্যাপক ডাক্তার গৌতম কুমার আশ্চার্য্য, উপসেবা তত্ত্বাবধায়ক ফেরদৌসি বেগম। এ সময় প্রত্যেক ওয়ার্ডের ইনচার্যসহ সকল সেবিকা উপস্থিত ছিলেন। সভায় সেবিকাদের উদ্দেশ্যে বলা হয় রোগীদের বেশি বেশি সেবা দিতে হবে। সেই সাথে নিজেকে থেকে সুরক্ষা রেখে সেবা দেয়ার কাজ করতে হবে।করোনা ভাইরাসের ভয়ে রোগীদের সেবা দেয়ায় অবহেলা করা যাবে না।
এর আগে সকালে যশোর সরকারি এমএম কলেজের পক্ষ থেকে শহরের চুয়াডাঙ্গা বাসস্ট্যান্ডে ব্যবসায়ীদের মাঝে ও শহরের বিভিন্ন স্থানে মাস্ক বিতরণ করা হয়।মাস্ক বিতরণ করেন ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর শেখ আবুল কওসার । তার সাথে ছিলেন সহকারি অধ্যাপক আব্দুল মমিন।