সামাজিক দূরত্ব নিশ্চিত করতে বাড়ি বাড়ি চৌগাছা উপজেলা চেয়ারম্যান

 

চৌগাছা (যশোর) প্রতিনিধি:  যশোরের চৌগাছায় সামাজিক দূরত্ব নিশ্চিত করতে উপজেলার বিভিন্ন গ্রামে গ্রামে গিয়ে জনগণের সচেতনতামূলক প্রচারণা চালিয়েছেন  উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান।

বুধবার দিনব্যাপী  পৌরসভা ও উপজেলার হাকিমপুর ও স্বরুপদাহ ইউনিয়নের বিভিন্ন গ্রামের বাজার, চায়ের দোকান ও বাড়ি বাড়ি গিয়ে করোনাভাইরাসের ভয়াবহতার বিষয়ে বুঝিয়ে তাদের আগামি সাধারণ ছুটির দিনগুলিতে নিজেদের ঘরে থাকার ব্যাপারে উদ্বুদ্ধ করেন।

এ সময় উপজেলা চেয়ারম্যানের সাথে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ূন কবীর সোহেল, শ্রম বিষয়ক সম্পাদক সানোয়ার হোসেন বকুল, উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য প্রভাষক হারুন-অর-রশীদ, প্রভাষক খালেদুর রহমান টিটো, স্বেচ্ছাসেবক লীগ নেতা মেহেদী হাসান, ছাত্রলীগ নেতা লিখন হাসান, এইচ এম ফিরোজ হোসেন, মেহেদী হাসান শুভ, আলামিন, পারভেজ প্রমুখ।

উপজেলা চেয়ারম্যান মোস্তানিছুর রহমান বলেন, করোনাভাইরাসের ভয়াবহতা যে কত ব্যাপক আমাদের সাধারণ মানুষ তা বুঝতে চাইছেনা। আবার নিন্মআয়ের অসচেতন মানুষগুলো কর্মহীন হয়ে পড়ায় ভবিষ্যতের অর্থনৈতিক অনিশ্চয়তার কথা ভেবে কাজকর্ম বন্ধ করে ঘরেও থাকছে না। সে কারণেই আমরা সাধারণ মানুষকে বোঝানোর চেষ্টা করছি আপনাদের খাদ্যের কোন অভাব হবে না। আমরা আপনাদের ঘরে ঘরে খাদ্যসামগ্রি পৌছে দেব।

তিনি আরো জানান, তার ব্যক্তিগত উদ্যোগে দুঃস্থ ও কর্মহীন হয়ে পড়া প্রায় ১২০০ পরিবারে খাদ্য বিতরণ করার উদ্যোগ নিয়েছেন। যা বৃহস্পতিবার থেকে বিতরণ করা হবে।