চৌগাছায় ‘রোগীর কাছে যাবে ডাক্তার’

 

চৌগাছা (যশোর) প্রতিনিধি : যশোরের চৌগাছায় ‘ডাক্তারের কাছে রোগী নয়, রোগীর কাছে ডাক্তার’ শ্লোগানে করোনা ভাইরাসকালে সাধারণ রোগীদের চিকিৎসা দিতে ভ্রাম্যমাণ মেডিকেল টিমের উদ্বোধন করা হয়েছে। যশোর ঝিকরগাছা-চৌগাছা আসনের সংসদ সদস্য মেজর জেনারেল (অব) অধ্যাপক ডাক্তার নাসির উদ্দিনের ব্যক্তিগত উদ্যোগে এই মেডিকেল টিম গঠন করেছেন।

বৃহস্পতিবার থেকে এই মেডিকেল টিম উপজেলার বিভিন্ন গ্রামে গ্রামে গিয়ে সাধারণ রোগীদের চিকিৎসা প্রদান শুরু করেছে।

বৃহস্পতিবার দুপুুরে চৌগাছা ৫০ শয্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এই ভ্রাম্যমাণ মেডিকেল টিমের উদ্বোধন করেন সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব) অধ্যাপক ডাক্তার নাসির উদ্দিন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার জাহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এস এম হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী, পৌরমেয়র নূর উদ্দিন আল মামুন হিমেল, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. লুৎফুন্নাহার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও জগদীশপুর ইউপি চেয়ারম্যান তবিবর রহমান খান ও এস এম সাইফুর রহমান বাবুল, চৌগাছা প্রেসক্লাবের সভাপতি জিয়াউর রহমান রিন্টু, সাধারণ সম্পাদক প্রভাষক অমেদুল ইসলাম প্রমুখ।