চৌগাছা সমিতির উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

 

চৌগাছা (যশোর) প্রতিনিধি : ‘চৌগাছা সমিতি ঢাকা’র উদ্যোগে চৌগাছার কর্মহীনদের মধ্যে খাদ্য সহায়তা বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। চৌগাছা উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমানের সার্বিক তত্বাবধানে এই খাদ্যসহায়তা বিতরণ করা হচ্ছে।

সমিতির পক্ষ থেকে উপজেলা ১ হাজার ২শ পরিবারকে এই খাদ্য সহায়তা দেয়া হবে বলে জানিয়েছেন সমিতির সভাপতি অবসরপ্রাপ্ত লেফটেন্যান্ট জেনারেল মুহম্মদ হাবিবুর রহমান খান। প্রতিটি পরিবারে প্রতি ৭ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি মসুর ডাল, ১ কেজি সয়াবিন তেল, ৫শ গ্রাম পেঁয়াজ ও একটি করে সাবান সহায়তা হিসেবে দেয়া হচ্ছে।

বৃহস্পতিবার দুপরে চৌগাছা মৃধাপাড়া মহিলা কলেজে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন  চৌগাছা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও মৃধাপাড়া মহিলা কলেজের অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান। এসময় উপস্থিত ছিলেন পৌর মেয়র নূর উদ্দিন আল মামুন হিমেল, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও চৌগাছা সদর ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও জগদীশপুর ইউপি চেয়ারম্যান তবিবর রহমান খান, জেলা পরিষদ সদস্য দেওয়ান তৌহিদুর রহমান, ঢাকাস্থ চৌগাছা সমিতির প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক ও আর্স বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক শামসুল আলম, চৌগাছা প্রেসক্লাবের সভাপতি জিয়াউর রহমান রিন্টু, সাধারণ সম্পাদক অমেদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক সানোয়ার হোসেন বকুল প্রমুখ।