শার্শার নাভারণে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

শার্শা (যশোর) প্রতিনিধি : শার্শার নাভারণে সরকারি আদেশ অমান্য, বিভিন্ন অনিয়ম ও বেশি দামে পণ্য বিক্রির অভিযোগে ১০টি প্রতিষ্ঠানকে ৫৭ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার সকাল ১১টার দিকে শার্শার নাভারণে সেনাবাহিনী ও পুলিশ ফোর্সসহ অভিযান পরিচালনা করে এ জরিমানা আদায় করেন শার্শা উপজেলা সহকারী  ম্যাজিস্ট্রেট (ভুমি) খোরশেদ আলম।

এ সময় শার্শা নাভারণের কাঠশিখড়ার বজলুর রহমানকে ১ হাজার টাকা, যাদবপুরের শুকুর আলীকে ১ হাজার টাকা, নাভারণ রেলবাজারের রেজাউলকে ১ হাজার টাকা, দক্ষিণ বুরুজবাগানের শহীদ ১০ হাজার টাকা, বুরুজবাগানের আরিফকে ৫ হাজার টাকা, দক্ষিণ বুরুজবাগানের আ.মজিদকে ৫ হাজার টাকা, নাভারণ রেল বাজারের হাবিব ট্রেডার্সের মালিক কবিরকে ১০ হাজার টাকা, গুননগরের নিউ সাহা স্টোরের মালিক অনন্ত সাহাকে ১০ হাজার টাকা, কাজিরবেড়ের ময়না স্টোরের মালিক ময়নাকে ১০ হাজার টাকা, বারিক স্টোরের মালিক আ. রহমান ৪ হাজার টাকাসহ মোট ৫৭ হাজার টাকা জরিমানা করা হয়।

খোরশেদ আলম বলেন, বিভিন্ন অনিয়ম ও পণ্য সামগ্রীর মূল্য বেশি রাখা, সরকারি আদেশ অমান্য করে জনসমাগম করে দোকানপাট খোলা রেখে বেচা-কেনা করার দায়ে তাদেরকে এ জরিমানা করা হয়েছে।