লোহাগড়ায় দু‘পক্ষে সংঘর্ষে আহত ১০

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি : নড়াইলের লোহাগড়ায় শালনগর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামে জমি দখল করাকে কেন্দ্র করে দু‘পক্ষে সংঘর্ষে ১০ জন আহত হয়েছে। আহতদের লোহাগড়া নড়াইল ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংঘর্ষের ঘটনায় থানার মামলা দায়েরের প্রস্তুুতি চলছে।

পুলিশ সুত্রে জানা গেছে, উপজেলার শালনগর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের আধিপাত্য বিস্তার করাকে কেন্দ্র দীর্ঘদিন ধরে সাবেক টিপু মেম্বর ও ভুলু খাঁর গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল। সম্প্রতি টিপু মেম্বর ও ভুলু খাঁর গ্রুপের উজ্জ্বল শেখের মধ্যে একটি জমি নিয়ে বিরোধ চলে আসছে। এর জের ধরে রোববার ভোরে উভয় পক্ষ ঢাল, সড়কি, রাম দা, লাঠি-সোটা নিয়ে এক সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে উভয় পক্ষের আকবর মোল্যা (৬৫), জিল্লু শেখ(৪০), শিমুল মোল্যা(৩৫), জিন্নাহ মোল্যা(৫০), মাজিদ মোল্যা(৩০), আনোয়ার  মোল্যা(৫০), মামুন শেখ(২০), ইসলাম শখ(৪০)সহ ১০/১২ জন আহত হয়। আহতদের লোহাগড়া ও নড়াইল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত ইসলাম শেখের অবস্থা অবনতি হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ আশিকুর রহমান বলেন, ওই এলাকায় পুলিশ মোতায়েন আছে ও বর্তমান পরিস্থিতি শান্ত আছে। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।