ইসলামপুরে তিন গুদাম থেকে সরকারি ৩৮৮ বস্তা চাল জব্দ

স্পন্দন নিউজ ডেস্ক : জামালপুরের ইসলামপুরে অভিযান চালিয়ে তিনটি গুদাম থেকে সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির ৩৮৮ বস্তা চাল (১৯ হাজার ৪০০ কেজি) জব্দ করা হয়েছে।

সোমবার (২০ এপ্রিল) দুপুরে উপজেলার চিনাডুলী ইউনিয়নের গুঠাইল বাজারে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানের নেতৃত্ব দেন ইসলামপু উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মিজানুর রহমান।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মিজানুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে দুপুরে ওই বাজার এলাকায় বাকু শেখের ছেলে মোশারফ হোসেনের গুদাম থেকে ১৮৫ বস্তা ও একই ইউনিয়নের গিলাবাড়ী গ্রামের বাবু মিয়া ছেলে নন্দুর গুদাম থেকে ৯৯ বস্তা এবং আহালুরের ছেলে শাহা আলির গুদাম থেকে ১০৪ বস্তাসহ মোট ৩৮৮ বস্তা চাল জব্দ করা হয়েছে। এসময় কাউকে আটক করা যায়নি। তবে তাদের বিরুদ্ধে মামলার দায়েরের প্রস্তুতি চলছে এবং জব্দ চালগুলো থানায় নেওয়া হয়েছে।

অভিযানকালে উপস্থিত ছিলেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য হোসনে আরা, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা শাহিনা আক্তার, উপজেলা খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ লুৎফর রহমান, ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) আনসার উদ্দিন।