লাহোরে তুষারপাত: শোয়েবের মন্তব্যের জবাব দিলেন গাভাস্কার

স্পন্দন স্পোর্টস ডেস্ক :
লাহোরে তুষারপাত হওয়াটা যেমন প্রায় অসম্ভব, তেমনি এই মুহূর্তে ভারত বনাম পাকিস্তানের ম্যাচও অসম্ভব। কিছুদিন আগে এমনই এক মন্তব্য করেছিলেন ভারতের সাবেক কিংবদন্তি ব্যাটসম্যান সুনীল গাভাস্কার। পরবর্তীতে পাকিস্তানের সাবেক ফাস্ট বোলার শোয়েব আখতার এক টুইটে লাহোরের গত বছরের একটি ছবি পোস্ট করে জানান, সানি (সুনীল) ভাই গত বছর লাহোরে তুষারপাত হয়েছে। তাই কোনো কিছুই অসম্ভব না।

মূলত ভারত-পাকিস্তান ম্যাচের কথা শুরু হয় পাকিস্তানের সাবেক অধিনায়ক রমিজ রাজা ও গাভাস্কারের মাঝে। যেখানে রামিজে রাজার সঙ্গে কথায় ভারত-পাকিস্তান সিরিজ হওয়ার সম্ভাবনা নিয়ে মন্তব্য করেছিলেন সুনীল। পরে তার প্রতিক্রিয়ায় শোয়েব আখতার করেছিলেন টুইট। কিন্তু এবার রাওয়ালপিন্ডি এক্সপ্রেসের সেই টুইট মনে ধরেছে গাভাস্কারের।

এর আগে শোয়েব বলেছিলেন করোনার বিরুদ্ধে লড়াইয়ে অর্থ সাহায্যের জন্য ভারত ও পাকিস্তানের তিন ম্যাচের দ্বিপাক্ষীক সিরিজ খেলা উচিৎ।

সুনীল বলেন, ‘লকডাউন পরিস্থিতিতে সাবেক ক্রিকেটারদের সঙ্গে স্মৃতি রোমন্থনের নানা অনুরোধ আসছে। কার প্রস্তাব গ্রহণ করব, কার নয়, এটা সহজ ব্যাপার নয়। রামিজ রাজার সঙ্গে কথোপকথন উপভোগ করেছি। তবে তার চেয়েও বেশি উপভোগ করেছি লাহোরে তুষারপাত নিয়ে শোয়েব আখতারের অসাধারণ মন্তব্য। সে বেশ কৌতুকরসের অধিকারী একজন পেসার। তার মন্তব্য ভালো লেগেছে।’