ফুচকা খেতে ভালোবাসতেন ইরফান, স্মৃতিচারণে ছেলে বাবিল

স্পন্দন বিনোদন ডেস্ক : এমন দিনের জন্য মোটেও প্রস্তুত ছিল না বলিউড। মাত্র ৫৩ বছর বয়সে হুট করেই গুণী অভিনেতা ইরফান খান চলে গেলেন, এখনো মানতে পারছেন না তার পরিবার ও সতীর্থরা। শোক কাটিয়ে উঠতে পারছে না কেউ-ই।

গত বুধবার (২৯ এপ্রিল) পার্থিব জীবন থেকে বিদায় নেন ‘পিকু’খ্যাত অভিনেতা। তার মৃত্যুর পাঁচ দিন চলে গেলেও এখনো সামাজিক যোগাযোগমাধ্যমে তাকে নিয়ে লিখছেন ভক্তরা, স্মৃতিচারণ করছে ইরফান খানের স্ত্রী সুতপা শিকদার এবং ছেলে বাবিল খান।

 

টুইটারে বাবার পুরানো ছবি এবং ভিডিও পোস্ট করে বাবিল জানালেন, ফুচকা দেখলে বেসামাল হয়ে যেতেন ইরফান খান। যখন যেখানেই থাকুক, ফুচকা দেখলে মনের তৃপ্তি মেটাতে তিনি বসে যেতেন খেতে!

ভিডিওটি শেয়ার করে বাবিল ক্যাপশনে লেখেন, সিনেমার জন্য দীর্ঘদিনের ডায়েট ভেঙে এভাবেই তুমি ফুচকা খেতে বসে যেতে। তোমার ফুচকা খাওয়ার সেই দৃশ্য এখনও আমার চোখের সামনে ভাসছে।

 

কোলন ইনফেকশনসহ বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন ইরফান খান। সবকিছুর অবসান ঘটিয়ে বুধবার মুম্বাইয়ের কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান শক্তিশালী এই অভিনেতা।

মুম্বাইয়ের ভারসোভা কবরস্থানে ইরফান খানকে চিরশায়িত করা হয়েছে। ভারতে চলমান লকডাউন ভেঙে কেউ যাতে ভিড় করেতে না পারে সেজন্য তার দাফন কার্যের সময় ছিল কড়া নিরাপত্তা।