মোবাইলে সেবা দেবেন ৩০ লিভার বিশেষজ্ঞ

স্পন্দন নিউজ ডেস্ক : করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে দেশব্যাপী সাধারণ ছুটির দিনগুলোতে জনগণের সুবিধার্থে ঘরে থেকে চিকিৎসা সেবা গ্রহণের সুযোগ করে দিচ্ছে ফোরাম ফর দ্য স্টাডি অব দ্য লিভার বাংলাদেশ।

শনিবার (২ মে) ফাউন্ডেশনের চেয়ারম্যান শহীদজায়া শ্যামলী নাসরিন চৌধুরী ও চেয়ারম্যান অধ্যাপক ডা. মামুন আল মাহতাব (স্বপ্নীল) স্বাক্ষরিত এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়।

কোভিড সংক্রমণের এই দুর্যোগ মুহূর্তে লিভার রোগে আক্রান্ত রোগীদের চিকিৎসা সংক্রান্ত পরামর্শ গ্রহণের সুবিধার্থে এই ফাউন্ডেশনের উদ্যোগে ৩০ জন লিভার বিশেষজ্ঞ চিকিৎসকের একটি পরামর্শক দল গঠন করা হয়েছে। লিভার রোগে আক্রান্ত যে কোনো রোগী তাদের সঙ্গে টেলিফোনে যোগাযোগ করে চিকিৎসা সংক্রান্ত পরামর্শ নিতে পারবেন।

পরামর্শক চিকিৎসকরা হলেন- অধ্যাপক মামুন আল মাহতাব (স্বপ্নীল, অধ্যাপক চিত্তরঞ্জন দেবনাথ, অধ্যাপক কে এম জে জাকি, ইজাজুল হক, এ বি এম আদনান, অলোক কুমার রাহা, মো. আব্দুর রহিম, মো. হারুন-অর-রশিদ, অরুন জ্যোতি তরফদার, কুতুব উদ্দীন মল্লিক, জাহাঙ্গীর আলম সরকার, মোহাম্মদ আশরাফুল আলম, প্রভাত কুমার পোদ্দার, ফয়েজ আহমদ খন্দকার, শেখ মোহাম্মদ নূর-ই-আলম (ডিউ), বিপ্লব কুমার সাহা, আহমেদ লুৎফুল মুবিন, রোকসানা বেগম, সাইফুল পারভেজ, শওকত হোসেন রোমেল, ঝুমুর ঘোষ, উৎপল দাশ গুপ্ত, দুলাল চন্দ্র দাস, আবুল হায়াত মানিক, পার্থ প্রতীক রায়, আতিকুল ইসলাম, আবেদুর রহমান ভূইয়া (জিমি), আবুল খাইর ইউসুফ, মোহাম্মদ সোসান মোত্তালিব ও মোহাম্মদ আশ্রাফ হোসেন গাজী।