যশোর লেবুতলায় আওয়ামী লীগ নেতা শহীদের মানবিক সহায়তা অব্যাহত

মিরাজুল কবীর টিটো : করোনা মহামারিতে ঘরবন্দি ১২০টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন লেবুতলা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ও আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী শহিদুল ইসলাম শহীদ।

শনিবার বিকাল ৪ টায় লেবুতলা মাধ্যমিক বিদ্যালয় মাঠে ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শাহারুল ইসলাম, জেলা যুবলীগ নেতা তৌহিদ চাকলাদার ফন্টু, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক রবিউল ইসলাম রবি, ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাধন কুমার ঘোষ, ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক তৌহিদুল ইসলাম, আসাদুজ্জামান আশা, শওকত হোসেন, প্রমুখ।

প্রতিটি পরিবারে ৫ কেজি চাল, ১ কেজি আলু ও ৫০০ গ্রাম করে ডাল বিতরণ করা হয়েছে।

প্রধান অতিথির বক্তব্যে শাহারুল ইসলাম বলেন, আমার উদ্দেশ্য হলো অসহায় মানুষ গুলোর দুর্দিনে তাদের পাশে থাকা। এই কার্যক্রমই আমাদের শেষ না, ধারাবাহিক ভাবে এই কার্যক্রম চলতে থাকবে।

শাহারুল ইসলাম আরও বলেন, আমি আশা করি সমাজের বিত্তবানেরা এই দুর্যোগের সময় অসহায় হতদরিদ্র পরিবার গুলোর পাশে দাঁড়াবেন।করোনা ভাইরাসের সংক্রমণ দিন দিন অপ্রতিরোদ্ধ হয়ে উঠছে। বিশেষ করে এই রোগে বয়স্কদের ঝুঁকি বেশি তাই প্রত্যেক পরিবারকে সতর্ক থাকা সহ বিশেষ করে বয়স্কদের শিশুদের আদলে ঘরে রাখার পরামর্শ দেন তিনি।