অভয়নগরে র‌্যাবের সঙ্গে ‘গোলাগুলিতে’ যুবক নিহত


নিজস্ব প্রতিবেদক:
যশোরের অভয়নগরে মারুফ মোল্লা (২৬) নামে এক যুবক গুলিতে নিহত হয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যায় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে তিনি মারা যান বলে পুলিশ জানিয়েছে।
অভয়নগর থানার ওসি তাজুল ইসলাম জানান, নিহত মারুফ নওয়াপাড়া শহরের বুইকরা ড্রাইভারপাড়ার মোসলেম মোল্লার ছেলে। সম্প্রতি তিনি মাদকের কারবারের সঙ্গে জড়িয়ে পড়েন। আমি যতটা শুনেছি, র‌্যাব-৬ খুলনার একটি টিম এসেছিল। পরে ওই যুবক গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন। নিহত যুবকের বুকের নিচ ও ঘাড়ে দুই রাউন্ড গুলি ঢুকেছে।
র‌্যাব-৬-এর অধিনায়ক লে. কর্নেল মো. রওশনুল ফিরোজ জানিয়েছেন, অভয়নগরের আন্দা ডুমুরতলায় বিলের মধ্যে মাদকের ডিলিংস হচ্ছে বলে জানতে পেরে তাদের একটি টিম সেখানে যায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা গুলি ছোড়ে। র‌্যাবও পাল্টা জবাব দিলে একজন গুলিবিদ্ধ হয়; অন্যরা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে অস্ত্র ও মাদক উদ্ধার করা হয়েছে দাবি করে র‌্যাব অধিনায়ক বলেন, ঘটনার সময় তাদের দুই সদস্য আহত হয়েছেন। তাদের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আহমেদ ফয়সাল জানান, সন্ধ্যার পর মৃত অবস্থায় ওই যুবককে হাসপাতালে আনে পুলিশ। বুকে গুলিবিদ্ধ হয়ে তিনি মারা গেছেন।