প্রশাসনসহ সংবাদকর্মীদের পিপিই উপহার দিলো বেনাপোল পৌর স্বেচ্ছাসেবকলীগ

বেনাপোল প্রতিনিধি :  বিশ্বজুড়ে ছড়িয়ে পড়া প্রাণঘাতী করোনা ভাইরাসের ছোবল থেকে জাতিকে রক্ষা করতে যারা জীবনের ঝুঁকি নিয়ে মানবতার সেবাই কাজ করছেন স্থানীয় এমন কয়েকটি প্রতিষ্ঠান কর্মকর্তাসহ সংবাদকর্মীদের মাঝে পিপিই উপহার দিলেন বেনাপোল পৌর স্বেচ্ছাসেবকলীগ।

সপ্তাহব্যাপী সরবরাহের ধারাবাহিকতায় শনিবার বেলা ১২টায় বেনাপোল বন্দর প্রেসক্লাবের সভাপতি শেখ কাজিম উদ্দিন ও সাধারণ সম্পাদক আজিজুল হকের হাতে সর্বশেষ পিপিই তুলে দিলেন বেনাপোল পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জুলফিকার আলী মন্টু ও সাধারণ সম্পাদক কামাল হোসেনসহ সংগঠনের নেতা-কর্মীরা।

অন্যান্য যেসকল প্রশাসনিক কর্মকর্তা ও সংবাদকর্মীদের মাঝে পিপিই উপহার দেয়া হয়েছে সেগুলো হলো বেনাপোল কাস্টমস হাউস, শার্শা উপজেলা প্রশাসন, বেনাপোল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, পোর্ট থানা পুলিশ, আনসার ক্যাম্প, বেনাপোল প্রেসক্লাব ও সীমান্ত প্রেসক্লাবের সংবাদকর্মীদের।

এ বিষয়ে বেনাপোল স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জুলফিকার আলী মন্টু বলেন, বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া প্রাণঘাতি করোনা সংক্রমণ প্রতিরোধে যেসকল প্রশাসনিক কর্মকর্তা, নিরাপত্তাকর্মী ও  সাংবাদিক মহল নিজেদের জীবন উৎসর্গ করে জনসাধারণের নিরাপত্তা ও সুরক্ষার জন্য মাঠে ময়দানে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন আমরা এমন ব্যক্তিদের চিহ্নিত করে সামান্য উপহার হিসেবে ৫৪ টি পিপিই উপহার দিতে পেরে নিজেদেরকে কিছুটা হলেও আত্মতৃপ্ত ও মহান আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি। সেসাথে জাতির এই ক্রান্তিলগ্নে যারা নিজেদের জীবন বাজি রেখে মানবতার সেবাই কাজ করছেন তিনি তাদের দীর্ঘায়ু কামনা করেছেন।

এ সময় উপস্থিত ছিলেন, বেনাপোল পৌর  স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক সানোয়ার হোসেন, অর্থ সম্পাদক মাসুদুর রহমান সুমন, দপ্তর সম্পাদক নাজিম উদ্দিন রাব্বি প্রমুখ।