যশোরে পাটক্ষেত থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার

 

নিজস্ব প্রতিবেদক : যশোরের বাঘারপাড়া উপজেলা থেকে এক নারীর (৩৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার রাত সাড়ে আটটার দিকে উপজেলার ধলগ্রাম ইউনিয়নের ভুলবাড়িয়া বল্লামুখ মাঠের একটি পাটক্ষেত থেকে পুলিশ তার লাশটি উদ্ধার করে। তবে এখনও পর্যন্ত পুলিশ তার পরিচয় জানতে পারেনি।

পুলিশ জানায়, রোববার সন্ধ্যায় বাঘারপাড়া উপজেলার ভুলবাড়িয়া বল্লামুখ মাঠের একটি পাটক্ষেতে এক নারীর লাশ পড়ে ছিল। স্থানীয় লোকজন লাশটি দেখতে পেয়ে পুলিশে খবর দেন। এরপর রাত সাড়ে আটটার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। ময়নাতদন্তের জন্য পুলিশ রাতেই লাশটি যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেরারেল হাসপাতালের মার্গে পাঠায়। পুলিশ জানায়, তার পরনে ছিল সাদা-গোলাপি রংয়ের ছাপা স্যালোয়ার কামিজ। তার মাথার চুল ছোট এবং হাতের নখগুলো লম্বা।

বাঘারপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সৈয়দ আল মামুন বলেন, লাশের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, নারীটি মানসিক ভারসাম্যহীন ছিলেন। এখনও পর্যন্ত তার পরিচয় পাওয়া যায়নি। তার পরিচয় উদঘাটনের চেষ্টা চলছে। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর জানা যাবে কীভাবে তিনি মারা গেছেন। এ ব্যাপারে থানায় একটি অস্বাভাবিক মৃত্যু(ইউডি) মামলা হয়েছে।