কালিগঞ্জে সাবেক এমপি কাজী আলাউদ্দীনের খাদ্যসামগ্রী বিতরণ

কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধি : সাতক্ষীরা-৪ আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য কাজী আলাউদ্দীনের পক্ষ থেকে দ্বিতীয় পর্বে অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণের কার্যক্রম শুরু হয়েছে। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে সোমবার সকালে কালিগঞ্জ উপজেলার পাউখালি মোড়ে দ্বিতীয় পর্বের প্রথম দিনে ভাড়াশিমলা ও তারালী ইউনিয়নে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপজেলা বিএনপি’র সহ-সভাপতি ও কুশুলিয়া ইউপি চেয়ারম্যান শেখ এবাদুল ইসলাম, উপজেলা বিএনপি’র সহসভাপতি মোহাম্মদ আব্দুল গফুর, যুগ্ম সম্পাদক ও সাবেক যুবদল সভাপতি ডা. শফিকুল ইসলাম বাবু, যুগ্মসম্পাদক মোহাম্মদ আক্তারুজ্জামান বাপ্পি, যুগ্মসম্পাদক শেখ আলমগীর হোসেন, সহ-ছাত্র বিষয়ক সম্পাদক ও ছাত্রদলের সদ্য সাবেক সাধারণ সম্পাদক রেদওয়ান ফেরদৌস রনিসহ কালিগঞ্জ ও শ্যামনগর উপজেলা বিএনপি’র অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত বিএনপি নেতা-কর্মীরা বিগত দিনে এমপি প্রার্থী নির্বাচনে ২০ দলীয় জোটের যে ভুল ছিল, তা কাটিয়ে আগামী সংসদ নির্বাচনে কাজী আলাউদ্দীনের মত সৎ ও জনদরদী নেতার মনোনয়ন দাবি করেন।

এ ব্যাপারে মুঠো ফোনে সাবেক সংসদ কাজী আলাউদ্দীন জানান, করোনা ভাইরাসের কারণে ঘরে বন্দী হয়ে থাকা অসহায় মানুষের মাঝে প্রথম পর্বে গত ৪ থেকে ৭ মে পর্যন্ত ৩ হাজার ৬৫০ এবং দ্বিতীয় পর্বে ৬৫০ পরিবারসহ মোট ৪ হাজার ৩শ’ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ শেষ হয়েছে। এ ধারা অব্যাহত থাকবে। মোট ৫ হাজারের বেশি পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণের পরিকল্পনা আমার আছে। আমি সে লক্ষ্যে কাজ করে যাচ্ছি।