মহেশপুরে ঘুমন্ত গৃহবধূকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক, মহেশপুর : ঝিনাইদহের মহেশপুরে রাফিজা খাতুন রতœা (২০) নামের এক গৃহবধুকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল শনিবার ভোর রাতের কোনো এক সময় তাকে নিজ ঘরে কুপিয়ে গুরুতর ভাবে আহত করা হয়।

নিহত গৃহবধূ মহেশপুর উপজেলার যাদবপুর ইউনিয়নের বদ্দীপুর গ্রামের মাদক ব্যবসায়ী রমজান আলীর স্ত্রী। মাদক ব্যবসায়ী রমজান আলী একটি মাদক মামলায় বর্তমানে জেলহাজতে রয়েছেন।

এলাকাবাসী জানান, গৃহবধূ রাফিজা খাতুন রতœা তার শিশু সন্তানকে নিয়ে নিজ ঘরে ঘুমিয়ে ছিলেন। রাতের কোনো এক সময় কে বা কারা তাকে কুপিয়ে গুরতর ভাবে আহত করে ফেলে রেখে পালিয়ে যায়। পরে এলাকার লোকজন তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিলে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রাফিজা খাতুন রতœার মৃত্যু হয়।

যাদবপুর ইউপি চেয়ারম্যান এবিএম শাহীদুল ইসলাম জানান,নিহত রাফিজা খাতুন রতœার স্বামী রমজান আলী একজন মাদক ব্যবসায়ী। সে মামলায় রমজান আলী বর্তমানে জেল হাজতে রয়েছেন। ধারনা করা হচ্ছে মাদক ব্যবসায়ীদের মধ্যে দ্বন্দ্বের জের ধরে রমজান আলীর স্ত্রীকে করা হতে পারে।

মহেশপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মোর্শেদ হোসেন খান জানান,গেলরাতে গৃহবধু রাফিজা খাতুন তার দেড় বছরের শিশু সন্তান নিয়ে নিজ ঘরে ঘমিয়ে ছিলেন। আনুমানিক ভোররাত ৩টার দিকে ঘরের জানালা খুলে ধারালো অস্ত্রদিয়ে দুবৃত্তরা তার ঘাড়ে আঘাত করে। তার চিৎকারে প্রতিবেশীরা এসে গুরুতর আহত অবস্থায় তাকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রাফিজা খাতুন রতœার মৃত্যু হয়। কে বা  কারা তাকে হত্যা করেছে তা তদন্ত করে দেখা হচ্ছে। হত্যাকান্ডের ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান ওসি মোহাম্মদ মোর্শেদ হোসেন খান।