কেশবপুরে কৃষকের ধান বাড়িতে পৌঁছে দিলেন ছাত্রলীগের নেতাকর্মীরা

কেশবপুর প্রতিনিধি: প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে যশোর ৬ কেশবপুর সংসদীয় আসনে উপনির্বাচনে নৌকার প্রার্থী ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদারের পক্ষে এবং যশোরে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রওশন ইকবাল শাহী ও কেশবপুর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কাজী আজাহারুল ইসলাম মানিকের অনুপ্রেরণায় কেশবপুর উপজেলার বিদ্যানন্দকাটি ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক মুন্নাফ হোসেন মুন্নার নেতৃত্বে  নেতৃবৃন্দ ৭ম দিনের মত রোববার ৩ বিঘা জমির ধান বাড়িতে পৌঁছে দিয়ে দু’কৃষকের সহযোগিতা করছেন।

উপজেলার পরচক্রা গ্রামের আব্বাস সরদার ও মতিয়ার মোড়ল জানান, করোনা ভাইরাসের কারণে ধানকাটা শ্রমিক সংকট দেখা নিয়েছে। ক্ষেতের পাকা ধান তিনি তারা চিন্তিত ছিলেন। বিষয়টি অবগত হয়ে বিদ্যানন্দকাটি ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক ও এম এম কলেজ ছাত্রলীগের সাবেক নেতা মুন্নাফ হোসেন মুন্নার নেতৃত্বে ছাত্রলীগ নেতা রিপন, রাব্বি, আল আমিন, বাদশা, শাহীন, ববেকানন্দ, হাসান চৌধুরী, আজহারুল, তুহিন, সজীব, রায়হান, সাগর, কৌশিক, শামিম,শান্ত, টিটু, রাজু, হোসেন মেহেদী হাসান, রিপন সরদার, শুব সরদার, গনেশ দাশ, সুব্রত দাস প্রমুখ।

এব্যাপারে বিদ্যানন্দকাটি ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মুন্নাফ হোসেন মুন্না জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে তার নেতৃত্বে বিদ্যানন্দকাটি ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দ কৃষকের পাশে দাঁড়িয়েছে। তাছাড়া দেশের যে কোন সংকটে ছাত্রলীগ দেশবাসীর পাশে আছে, থাকবে।