যশোরে চিঠি পাঠিয়ে চাঁদাবাজির মূলহোতা বিপ্লব অস্ত্রগুলিসহ আটক

 

নিজস্ব প্রতিবেদক : যশোরে চিঠি পাঠিয়ে চাঁদাবাজির হুমকির মূল হোতা বিপ্লব হোসেনকে (৩২) আটক করেছে ডিবি পুলিশ। গত শনিবার গভীর রাতে শহরতলীর পুলেরহাটস্থ রাজগঞ্জ স্ট্যান্ড থেকে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে অস্ত্র-গুলি, ইয়াবা ট্যাবলেট ও মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। আটক বিপ্লব হোসেন তেঁতুলিয়া গ্রামের নজরুল ইসলাম মন্টুর ছেলে।

ডিবি পুলিশের এসআই মফিজুল ইসলাম পিপিএম জানান, বানিয়াবহু গ্রামে আজিজুল হকের বাড়িতে চিঠি পাঠিয়ে ২ লাখ টাকা চাঁদাদাবির মূল হোতা বিপ্লব হোসেন। গত শনিবার রাত সাড়ে ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পুলেরহাটস্থ রাজগঞ্জ স্ট্যান্ডে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে একটি ওয়ান স্যুটারগান, এক রাউন্ড গুলি, ১শ’ পিস ইয়াবা ট্যাবলেট এবং ডায়াং কোম্পানির একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। অস্ত্র ও মাদক উদ্ধারের ঘটনায় কোতয়ালি থানায় আলাদা দুটি মামলা হয়েছে।

এর আগে গত শনিবার সকালে চাঁদাবাজির সাথে জড়িত এবং মামলার এজাহারভুক্ত আসামি নুরুল হক রুবেল ওরফে ব্যাকা রুবেলকে শহরের বারান্দীপাড়া কদমতলা থেকে আটক করা হয়। তারও আগে গত ১৪ মে আটক করা হয়েছিল তেঁতুলিয়া গ্রামের আরেক চাঁদাবাজ মোহাম্মদ মহসিনকে। এই নিয়ে এ মামলার তিন আসামিকে আটক করা হলো।