বেনাপোলে সাংবাদিক জামাল হোসেনের মায়ের ইন্তেকাল

শেখ কাজিম উদ্দিন, বেনাপোল : বেনাপোলের বিশিষ্ট সাংবাদিক জামাল হোসেনের মা হাজী আমেনা খাতুন (৮৬) আর নেই। সোমবার (১৮ মে) রাতে হঠাৎ তিনি অসুস্থ হয়ে পড়লে দ্রুত তাকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে নেয়া হলে রাত ১১ টা ১৫ মিনিটের সময় তিনি হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে  মারা যান (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি ৫ ছেলে, ১ মেয়ে ও নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। তিনি বেনাপোল রেলস্টেশন এলাকার মৃত আব্দুল জলিলের সহধর্মিণী ও সাংবাদিক জামাল হোসেন, মনির হোসেন, মোশারেফ হোসেন মনা এবং আইয়ুব হোসেন পক্ষীর মা।

মঙ্গলবার বেলা ১০ টার দিকে বেনাপোল রেলস্টেশন প্রাঙ্গণে মরহুমার নামাজে জানাজা শেষে গাজীপুর গণকবরস্থানে দাফন সম্পন্ন হয়।

এদিকে সাংবাদিক মায়ের মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনাসহ মরহুমার রুহের মাগফেরাত কামনা করেছেন যশোর-১ (শার্শা) আসনের সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন, শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক আলহাজ নুরুজ্জামান, সহ সভাপতি আলহাজ সালেহ আহমেদ মিন্টু, যুগ্ম সম্পাদক ও যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, বেনাপোল পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও মরহুমার পুত্র আলহাজ এনামুল হক মুকুল, সাধারণ সম্পাদক আলহাজ নাসির উদ্দিন, শার্শা উপজেলা যুবলীগের সভাপতি ও যশোর জেলা পরিষদের সদস্য অহিদুজ্জামান অহিদ, সাধারণ সম্পাদক ও শার্শা সদর ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার ও সাধারণ সম্পাদক তথা মরহুমার দৌহিত্র ইকবল হোসেন রাসেল প্রমুখ।

মরহুমার মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপনসহ মরহুমার রুহের মাগফেরাত কামনা করেছেন বেনাপোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বাজার কমিটির সাধারণ সম্পাদক আলহাজ বজলুর রহমান, বেনাপোল পৌর আওয়ামী লীগের সহসভাপতি আলীকদর সাগর, যুগ্মসম্পাদক মহাতাব উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান ঘেনা, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জুলফিকার আলী মন্টু, সাধারণ সম্পাদক কামাল হোসেন প্রমুখ।

এদিকে সাংবাদিক মায়ের মৃত্যুতে আরো গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপনসহ মরহুমার রুহের মাগফেরাত কামনা করেছেন দৈনিক স্পন্দন পত্রিকার নির্বাহী সম্পাদক মাহাবুব আলম লাবলু, বেনাপোল বন্দর প্রেসক্লাবের সভাপতি শেখ কাজিম উদ্দিন, সহসভাপতি নুরুল ইসলাম লিটন, সাধারণ সম্পাদক আজিজুল হক, সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান, দপ্তর সম্পাদক শাহনেওয়াজ মল্লিক স্বপনসহ স্থানীয় সকল সাংবাদিকবৃন্দ ও সুধি সমাজ।