ফকিরহাটে আরো ৪ করোনা রোগী সনাক্ত


ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের ফকিরহাটে আরো ৪জন করোনা রোগী সনাক্ত হয়েছে। খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় তাদের শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়। এ নিয়ে এই উপজেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাড়াল ৫জনে।
করোনায় আক্রান্তরা হলেন, উপজেলার সিংগাতী গ্রামের মোঃ দুলাল হালদার (৫৫), তার স্ত্রী জুলি বেগম (৪৫), বেতগা ইউনিয়নের মাসকাটা গ্রামের মোজাম্মেল হক (৩২) ও তার মেয়ে সানজিদা (৩)।
শুক্রবার (২২ মে) শুক্রবার সন্ধায় ফকিরহাটের স্বাস্থ্য বিভাগের কাছে এই তথ্য আসার পর শনাক্ত হওয়া ওই বাড়িসহ মোট ৯টি বাড়ি লকডডাউন ঘোষণা করেছে উপজেলা প্রশাসন। এবং আক্রান্তদের বাড়ির সবার নমুনা সংগ্রহ করছে স্বাস্থ্য বিভাগ।
বিষয়টি নিশ্চিত করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা অসিম কুমার সমাদ্দার জানান, সিংগাতী গ্রামের আক্রান্ত ২জন স্বামী-স্ত্রী ১৭ মে ঢাকা থেকে নিজ বাড়িতে আসেন এবং মাসকাটা গ্রামের আক্রান্ত মোজাম্মেল হক তার ৩ বছর বয়সী কন্যা সন্তান সানজিদাকে নিয়ে গত ১৬ মে ঢাকা থেকে নিজ বাড়িতে আসেন। এই পর্যন্ত উপজেলা থেকে মোট ১১০জনের নমুনা সংগ্রহ করে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে।