যশোরে ইয়াবা গাঁজাসহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক : যশোরে পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা আলাদা অভিযান চালিয়ে গত তিন দিনে ইয়াবা, গাঁজাসহ ৩ জনকে আটক করেছে।

আটককৃতরা হলো, শহরতলীর খোলাডাঙ্গা গাজী পাড়ার মৃত আব্দুল গনির ছেলে আক্তারুজ্জামান ওরফে তোতা,  যশোর সদর উপজেলার জিরাট গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে তরিকুল ইসলাম এবং চৌগাছা উপজেলার বড় খানপুর গ্রামের মৃত মুনসুর আলী বিশ্বাসের ছেলে আরিফ বিশ্বাস।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা জানিয়েছেন, বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টার দিকে খোলাডাঙ্গা গাজী পাড়ার আক্তারুজ্জামান তোতার বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় তার কাছ থেকে ১০ পিস ইয়াবা জব্দ করা হয়েছে।

সদর পুলিশ ফাঁড়ি সূত্রে জানাগেছে,  ২৪ মে সকাল সাড়ে ১০ টার দিকে পূর্ব বারান্দীপাড়া শতদল প্রাথমিক বিদ্যালয়ের পাশে রফিকুল ইসলামের বাড়িতে অভিযান চালানো হয়। পুলিশি উপস্থিতি টের পেয়ে আগেই রফিকুল ইসলাম পালিয়ে যায়। তবে তার ঘর তল্লাশি করে ১৫০ পিস ইয়াবা জব্দ করা হয়েছে।

সাজিয়ালী পুলিশ ক্যাম্পের সদস্যরা জানিয়েছেন, গত ২৩ মে রাত পৌনে ১২ টার দিকে সদর উপজেলার দৌগাছিয়া বাজারের পিকুল ষ্টোরের সামনে থেকে আরিফ বিশ্বাসকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশি করে ৩শ’ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে।

নরেন্দ্রপুর পুলিশ ক্যাম্প সূত্রে জানাগেছে, ২৬ মে রাত সোয়া ১১ টার দিকে জিরাট গ্রামের ইউপি চেয়ারম্যান আলতাফ হোসেন মোল্লার বসত বাড়ির পিছন থেকে তরিকুল ইসলামকে ২শ’ গ্রাম গাঁজাসহ আটক করা হয়।