বেতনের কিছু অংশ বিসিবির গরীব কর্মচারীদের দিচ্ছেন ভেট্টোরি

স্পন্দন স্পোর্টস ডেস্ক :  বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের কারণে দীর্ঘদিন ধরে লকডাউন অবস্থায় আছে বাংলাদেশ। এমন কঠিন পরিস্থিতি অর্থাভাবে ভুগছেন দেশের অস্বচ্ছল ও অসহায় জনগণ। অনেক ক্রীড়া ব্যক্তিত্বও পড়েছেন এই সংকটে। তবে শুরু থেকে তাদের পাশে দাঁড়িয়ে সাধ্যমতো সাহায্য-সহযোগিতা করছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা।

এবার বাংলাদেশ সহায়তা পাচ্ছে নিউজিল্যান্ডের সাবেক ক্রিকেটার ড্যানিয়েল ভেট্টোরিরও। বর্তমান তিনি কাজ করছেন টাইগারদের স্পিন বোলিং পরামর্শক হিসেবে। আর এই পরিস্থিতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে পাওয়া বেতনের কিছু অংশ তিনি দিয়ে দিতে চান বোর্ডের স্বল্প বেতনের কর্মচারীদের।

সাবেক কিউই অধিনায়কের এমন মহতী উদ্যোগের বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দীন চৌধুরী। দেশের বিভিন্ন গণমাধ্যমে এ কথা জানান তিনি।

গত নভেম্বরে বাংলাদেশ দলে যোগ দেন ভেট্টোরি। সাবেক কিউই তারকার সঙ্গে চুক্তি শেষ হবে আগামী নভেম্বরের পরে। তিনি বিসিবির সবচেয়ে দামি কোচদের একজন। যার দৈনিক পারিশ্রমিক কর কেটে রাখার পরও আড়াই হাজার ডলার। ভেট্টোরির এই মহতী উদ্যোগকে প্রশংসার চোখে দেখছেন সবাই।

বাংলাদেশ সময়: ১৮২১ ঘণ্টা, মে ২৯, ২০২০