শরণখোলায় সাবেক ছাত্রলীগ নেতা করোনায় আক্রান্ত

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের শরণখোলা উপজেলার রাজৈর বাসস্ট্যান্ড এলাকার রতন হাওলাদারের ছেলে ও ঢাকা উত্তর ছাত্রলীগের সাবেক সহসভাপতি আল মামুন করোনায় আক্রান্ত হয়েছেন। সোমবার সন্ধ্যায় শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার নমুনা পরীক্ষায় করোনা পজেটিভ রিপোর্ট এসেছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ফরিদা ইয়াসমিন জানান, গত ২৭ মে আল-মামুন নিজ উদ্যোগে তার নমুনা পরীক্ষা করতে দেন। পরদিন তার নমুনা পরীক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে সোমবার সন্ধ্যায় তার রিপোর্ট করোনা পজেটিভ আসে। এখন তাকে আইসোলেশনে রেখে তার বাড়ি লকডাউন করা হবে। এছাড়া তিনি যাদের সংস্পর্শে গেছেন তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হবে। এ নিয়ে শরণখোলায় এখন আক্রান্তের সংখ্যা ৮ জন।

আল মামুন জানান, তিনি ঢাকায় ইসলামী আরবি বিশ্ববিদ্যালয়ের সেকশন অফিসার পদে চাকরি করেন। বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা করায় দুইমাস আগে তিনি বাড়িতে চলে আসেন। এক সপ্তাহ আগে তার জ্বর সর্দি কাশি হলে নিজে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে নমুনা পরীক্ষায় দেন। তিনি ঢাকা উত্তর ছাত্রলীগের সাবেক সহসভাপতি দায়িত্ব পালন করেছেন।