রংপুরের গৃহবধূ কালিগঞ্জ থেকে উদ্ধার, বাবা ছেলে আটক

কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধি : অপহরণ মামলায় রংপুর জেলার তারাগঞ্জের এক গৃহবধূকে সাতক্ষীরার কালিগঞ্জ থেকে উদ্ধারসহ দু’জনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো. কালিগঞ্জ উপজেলার রতনপুর ইউনিয়নের কাশিশ্বরপুর গ্রামের মনিরুল ইসলাম (১৮) এবং তার পিতা ইয়াছিন মল্লিক (৫০)। ভিকটিমসহ আকটকৃতদের তারাগঞ্জ থানায় প্রেরণ করা হয়েছে।

থানা সূত্রে জানা যায়, রংপুর জেলার তারাগঞ্জ উপজেলার ইকরচালী বরাতী পালপাড়া গ্রামের তিন সন্তানের জননীর (৩৫) সাথে ফোনে প্রেমের সম্পর্ক গড়ে তোলে কালিগঞ্জ উপজেলার রতনপুর ইউনিয়নের কাশিশ্বরপুর গ্রামের ইয়াছিন মল্লিকের ছেলে মনিরুল ইসলাম (১৮)। এরই সূত্রধরে গত ৭ জুন ওই গৃহবধূ মনিরুলের কাছে চলে আসে।

এ ঘটনায় গৃহবধূর স্বামী তারাগঞ্জ থানায় মামলা দায়ের করেন। বিষয়টি তারাগঞ্জ থানা পুলিশ কালিগঞ্জ থানা পুলিশকে জানালে থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হুসেনের নেতৃত্বে পুলিশ সদস্যরা অভিযান চালিয়ে গৃহবধূকে উদ্ধারসহ মনিরুল ও তার পিতা ইয়াছিন মল্লিককে আটক করে। সোমবার সকালে গৃহবধূসহ আটককৃত দু’জনকে নিয়ে যায় তারাগঞ্জ থানা পুলিশ। কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হুসেন ঘটনার সতত্য নিশ্চিত করেছেন।