বেনাপোলে আ.লীগ নেতা বুলু হাজীর মৃত্যুতে শেখ আফিল উদ্দিন এমপির শোক

শেখ কাজিম উদ্দিন, বেনাপোল : বেনাপোল পৌর আওয়ামী লীগের সহসভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ীক প্রতিষ্ঠান মেসার্স লিয়াকত হোসেন এন্ড সন্স সিএন্ডএফ এজেন্টস’র সত্ত্বাধিকারী আলহাজ নজরুল ইসলাম বুলুর মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের সাথে সমবেদনা জানিয়েছেন ৮৫ যশোর-১ (শার্শা) আসনের এমপি আলহাজ শেখ আফিল উদ্দিন।

মরহুমের মৃত্যুতে আরো শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক আলহাজ নুরুজ্জামান, সহসভাপতি আলহাজ সালেহ আহমেদ মিন্টু, যুগ্মসম্পাদক ও যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, কোষাধ্যক্ষ ওয়াহেদুজ্জামান, বেনাপোল পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব এনামুল হক মুকুল, সাধারণ সম্পাদক আলহাজ নাসির উদ্দিন, সহসভাপতি আলী কদর সাগর, যুগ্ম সম্পাদক মহাতাব উদ্দিন, উপজেলা যুবলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য অহিদুজ্জামান অহিদ, সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন, ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার, সাধারণ সম্পাদক ইকবল হোসেন রাসেল, বেনাপোল পৌর সেচ্ছাসেবকলীগের সভাপতি জুলফিকার আলী মন্টু, সাধারণ সম্পাদক কামাল হোসেন প্রমুখ।

এদিকে প্রিয় নেতার মৃত্যুতে আরো গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বেনাপোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বাজার কমিটির সাধারণ সম্পাদক আলহাজ বজলুর রহমান, বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান, সাধারণ সম্পাদক মফিজুর রহমান, লক্ষণপুর ইউপি চেয়ারম্যান আনোয়ারা বেগম, সাবেক চেয়ারম্যান কামাল হোসেন, নিজামপুর ইউপি চেয়ারম্যান আবুল কালাম আযাদ, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওহাব, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, ডিহি ইউপি চেয়ারম্যান হোসেন আলী, উলাশী ইউপি চেয়ারম্যান আলহাজ আয়নাল হক, বাগ আঁচড়া ইউপি চেয়ারম্যান আলহাজ ইলিয়াছ কবির বকুল, কায়বা ইউপি চেয়ারম্যান হাসান ফিরোজ আহমেদ টিংকু, গোগা ইউপি চেয়ারম্যান আলহাজ আব্দুর রশিদ, পুটখালী ইউপি চেয়ারম্যান হাদিউজ্জামানসহ স্থানীয় সুধীবৃন্দ।

উল্লেখ্য, গত রবিবার (২৮ জুন) সন্ধ্যা সাড়ে ৭টার সময় বেনাপোল রেলস্টেশন সড়কের বাসিন্দা আলহাজ নজরুল ইসলাম বুলু(৭৪) হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নি:শ্বাস ত্যাগ করেন (ইন্না নিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ পুত্র ও এক কন্যাসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন। তার একমাত্র কন্যা কানাডায় অবস্থান করছেন। দুই ভাই সিরাজুল ইসলাম খোকন আমেরিকায় ও মশিউর রহমান মিন্টু কানাডায় আছেন।