মাকে নিয়ে চিন্তামুক্ত হলেন আমির খান

স্পন্দন বিনোদন ডেস্ক :  বলিউড সুপারস্টার আমির খানের বাড়িতে হানা দিয়েছে করোনা ভাইরাস। তার বেশ কয়েকজন কর্মী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। কর্মীরা আক্রান্ত হলেও আমির খান ও তার পরিবারের সদস্যদের করোনা নেগেটিভ এসেছে। তবে টেস্ট করানো বাকি ছিল আমির খানের মা জিনাত হুসাইনের।

মঙ্গলবার (৩০ জুন) মায়ের করোনা টেস্ট করিয়েছেন আমির। রেজাল্ট নিয়ে বেশ চিন্তিত ছিলেন তিনি। এ জন্য সবার কাছে দোয়াও চেয়েছিলেন। বুধবার (০১ জুলাই) সে টেস্টের রিপোর্ট হাতে পেয়েছেন মি. পারফেকশনিস্ট। যেখানে তার মায়ের করোনা নেগেটিভ এসেছে। এতে স্বস্তির নিঃশ্বাস ছেড়েছেন এই তারকা।

আমির খান টুইটে লেখেন, সবাইকে জানাতে চাচ্ছি, আমার আম্মির (মা) কোভিড-১৯ নেগেটিভ এসেছে। আপনাদের প্রার্থনা এবং শুভকামনার জন্য সবাইকে ধন্যবাদ। ভালোবাসা।

এর আগে আমির খান তার বাড়ির বেশ কয়েকজন কর্মীর করোনা ভাইরাস পজিটিভের খবর দেন। তাদেরকে দ্রুত কোয়ারেন্টিন করা হয়েছে বলেও জানান তিনি।

বলিউডে প্রথম করোনা আক্রান্ত হন সংগীতশিল্পী কণিকা কাপুর। এরপর পূরব কোহলি, মোরানি পরিবার ও বর্ষীয়ান অভিনেতা কিরণ কুমারেরও করোনা পজিটিভ ছিল। এবার এই মহামারি থাবা পড়লো আমিরের বাড়িতে।

বাংলাদেশ সময়: ১৯০৩ ঘণ্টা, জুলাই ০১, ২০২০