কেশবপুরে ট্রাকের ধাক্কায় বিদ্যুতের খুঁটি ভেঙে ৪ হাজার গ্রাহক ভোগান্তি

 

সিরাজুল ইসলাম, কেশবপুর : কেশবপুরে ট্রাকের ধাক্কায় বৃহস্পতিবার সকালে পল্লী বিদ্যুতের একটি খুঁটি ভেঙে বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে প্রায় ৪ হাজার গ্রাহক পরিবারের ভোগান্তি হয়েছে। প্রচণ্ড গরমে বিদ্যুৎবিহীন অবস্থায় মানুষ অতিষ্ঠ হয়ে পড়েন।

সংশ্লিষ্ট এলাকাবাসী সূত্রে জানা গেছে, কেশবপুরের মধ্যকুলে মুক্তিযুদ্ধের বিজয় স্তম্ভের নিকট পল্লী বিদ্যুতের একটি খুঁটি ট্রাকের ধাক্কায় ভেঙে যায়। ওই খুঁটি হতে পৌরসভার একাংশ, ৬ নম্বর ইউনিয়ন পরিষদের একাংশে বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়ে যায়। খুঁটি ভেঙে যাওয়ায় পল্লী বিদ্যুতের ক্ষতি হয়েছে প্রায় ৬৫ হাজার টাকা। সকাল থেকেই ওই স্থানে নতুন খুঁটি স্থাপনের কাজ শুরু করলেও বিকেল পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ করা সম্ভব হয়নি।

কেশবপুর পল্লী বিদ্যুতের জোনাল অফিসের এজিএম (কম) আশরাফুল ইসলাম বলেন, ওই খুঁটি হতে পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড, এক নম্বর ওয়ার্ডের একাংশ এবং ৬ নম্বর ইউনিয়ন পরিষদের মূলগ্রাম, মধ্যকুল, রামচন্দ্রপুর ও ব্যাসডাঙ্গা এলাকায় বিদ্যুৎ সরবরাহ হয়ে থাকে। এ সমস্ত এলাকায় প্রায় ৪ হাজার গ্রাহক রয়েছেন।

এলাকাবাসী জানায়, সকাল থেকে বিদ্যুৎবিহীন অবস্থায় প্রচণ্ড গরমে মানুষের ভোগান্তি পোহাতে হয়েছে। গরমে শিশুরা কান্নাকাটি শুরু করে। সারাদিন হাতপাখা দিয়ে শিশুদের বাতাস করতে হয়েছে।

কেশবপুর পল্লী বিদ্যুতের জোনাল অফিসের সহকারী মহাব্যবস্থাপক আব্দুল লতিফ বলেন, ট্রাকের ধাক্কায় খুঁটিটি ভেঙে প্রায় ৬৫ হাজার টাকার ক্ষতি হয়েছে। সকাল থেকেই একটি নতুন খুঁটি স্থাপনের কাজ শুরু হয়েছে। কাজ শেষ হলেই বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক হয়ে যাবে।