করোনায় মারা গেলেন গরিবের ডাক্তারখ্যাত আমজাদ হোসেন : শেখ আফিল উদ্দিন এমপির শোক

শেখ কাজিম উদ্দিন, বেনাপোল  : করোনায় মারা গেলেন শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নাভারণ হাসপাতালের অবসরপ্রাপ্ত উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ও বেনাপোল রজনী ক্লিনিকের প্রতিষ্ঠাতা ডাক্তার আমজাদ হোসেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার সময় তিনি ঢাকা মিরপুর সেকশন ১২ রিজেন্ট হাসপাতালের আইসিইউতে করোনার চিকিৎসারতবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি এক ছেলে, এক মেয়ে, স্ত্রীসহ অসংখ্য আত্মীয়স্বজন ও শুভাকাঙ্খী রেখে গেছেন।

দীর্ঘ ৩৫ বছর যাবত বেনাপোলে গরিবের ডাক্তার হিসেবে পরিচিত আমজাদ হোসেনের মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন ৮৫ যশোর-১ (শার্শা) আসনের এমপি আলহাজ শেখ আফিল আফিল উদ্দিন। তিনি মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেছেন।

এদিকে মরহুমের মৃত্যুতে আরো শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক আলহাজ নুরুজ্জামান, সহসভাপতি আলহাজ সালেহ আহমেদ মিন্টু, যুগ্ম সম্পাদক ও যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, বেনাপোল পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ এনামুল হক মুকুল, সাধারণ সম্পাদক আলহাজ নাসিরউদ্দিন, আওয়ামী লীগ নেতা মোস্তাক হোসেন স্বপনসহ বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও সুধী সমাজের মানুষ।

ডাক্তার আমজাদ হোসেন গত এক সপ্তাহ যাবৎ করোনা পজিটিভ নিয়ে প্রথমে নিজ বাসায়, পরে ঢাকা লিজেন্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার বিকেল সাড়ে ৬টার সময় মৃত্যুবরণ করেন।