সাতক্ষীরায় করোনা উপসর্গে তিন জনের মৃত্যু

সাতক্ষীরা প্রতিনিধি : করোনা উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে দুই নারীসহ তিন জনের মৃত্যু হয়েছে। রোববার  সকালে ও শনিবার দিবাগত রাতে তারা মারা যান।

এরা হলেন দেবহাটা উপজেলার নোয়াপাড়া গ্রামের ইয়াছিন আলীর স্ত্রী কোহিনুর বেগম (৫০), শহরের পলাশপোল এলাকার জয়নাল আবেদিনের ছেলে আলহাজ¦ রাহাতুল্লাহ (৯৫) ও কলারোয়া উপজেলার আলাইপুর গ্রামের আব্দুস সালামের স্ত্রী আমেনা খাতুন (৪০)।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ রফিকুল ইসলাম জানান, জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে কোহিনুর বেগম শনিবার দুপরে মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন। এরপর সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তিনি মারা যান।

এদিকে, রাত ১০ টার একই উপসর্গ নিয়ে আলহাজ রাহাতুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন। এরপর রাত ১১ টার দিকে তিনি মারা যান। অপরদিকে, আমেনা খাতুনও একই উপসর্গ নিয়ে রোববার সকালে মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হতে এসে মারা যান।

মেডিকেল তত্বাবধায়ক আরো জানান, মৃত তিন জনেরই নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। ইতোমধ্যে স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে তাদের বাড়ি লক ডাউন করা হয়েছে। টানানো হয়েছে লাল পতাকা।

এনিয়ে সাতক্ষীরায় করোনার উপসর্গ নিয়ে এ পর্যন্ত মোট ৩০ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে কয়েকজনের রিপোর্ট পাওয়া গেছে। চারজনের রিপোর্ট পজিটিভ এসেছে।