চৌগাছা ছাত্রলীগের সভাপতি হত্যাচেষ্টা  মামলায় ১১ আসামির জামিন মঞ্জুর

 

নিজস্ব প্রতিবেদক : যশোরের চৌগাছা উপজেলা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম হোসাইন হত্যাচেষ্টা মামলার আত্মসমর্পণকারী ১১ আসামির জামিন মঞ্জুর করেছে আদালত। রোববার জামিন আবেদনের শুনানি শেষে জুডিসিয়াল ম্যাজিস্ট্রে আদালতের বিচারক মাহাদী হাসান এ আদেশ দিয়েছেন।

আত্মসমর্পকারী আসামিরা হলো, উপজেলার বেড় গোবিন্দপুর গ্রামের মৃত সিরাজ মল্লিকের ছেলে বিপুল হোসেন, সহিদুল ইসলামের ছেলে রকি, মৃত মকবুল মল্লিকের ছেলে মহাব্বত হোসেন, শাহাজানের ছেলে হাসান, আব্দুল লতিফের ছেলে তরিকুল ইসলাম, মুকুল হোসেনের ছেলে বোরহান উদ্দিন, মৃত করিম বক্সের ছেলে লাভলু, মৃত ওহাব আলীর ছেলে শাহিনুর রহমান, মৃত তক্কেল মোড়লের ছেলে ইনতাজ, মৃত এরশাদ আলীর ছেলে আলমগীর হোসেন ও মনমথপুর গ্রামের আওরঙ্গজেব চুন্নুর ছেলে শামীম রেজা।

মামলার অভিযোগে জানা গেছে, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম হোসাইন গত ১০ জুলাই রাত ৮টার দিকে চৌগাছা বাজার থেকে বেড় গোবিন্দপুর গ্রামে নিজ বাড়িতে ফিরছিলেন। পথে বেড় গোবিন্দপুর বাওড়ের পাশের বটতলার সামনে পৌঁছালে গতিরোধ করে কুপিয়ে জখম করে সন্ত্রাসীরা। এ ব্যাপারে তার ভাই জাহিদুর রহমান মিলন ১৩ জনের নাম উল্লেখ করে চৌগাছা থানায় একটি মামলা করেন। এ মামলার প্রধান আসামি বেড় গোবিন্দপুর গ্রামের বুলবুলির ছেলে সাহেদ পারভেজ ও অপর আসামি মনমথপুর গ্রামের পান্নুর ছেলে ইমরান হোসেন বাদে বাকি ১১ জন আসামি রোববার আদালতে আত্মসমর্পণ করে আইনজীবীর মাধ্যমে আদালতে জামিনের আবেদন জানান। আদালতের বিচারক শুনানি আত্মসমর্পকারী ১১ আসামির জামিন মঞ্জুর করেন।