সারা আলী খানের গাড়ি চালক করোনা আক্রান্ত

স্পন্দন বিনোদন ডেস্ক : করোনা ভাইরাস পৌঁছে গেছে সারা আলী খানের বাড়িতে। তার গাড়ি চালকের শরীরে কোভিড-১৯ পাওয়া গেছে।

গাড়ি চালক আক্রান্ত হলেও সারা আলী খানসহ তার পরিবারের সদস্য এবং অন্যান্য স্টাফদের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে।

ইনস্টাগ্রামে বিষয়টি নিজেই জানিয়েছেন এই অভিনেত্রী। সারা লেখেন, আমি সবাইকে জানাচ্ছি যে, আমার গাড়ি চালকের কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ এসেছে। বিএমসিকে (বৃহন্মুম্বই মিউনিসিপাল করপোরেশন) বিষয়টি জানানো হয়েছে এবং তাকে কোয়ারেন্টিন সেন্টারে স্থানান্তরিত করা হয়েছে। তিনি ছাড়া আমার পরিবার এবং বাসার সব স্টাফের করোনা পরীক্ষা নেগেটিভ এসেছে। আমরা এখন প্রয়োজনীয় সতর্কতা গ্রহণ করেছি।

সারা আরো লেখেন, আমি এবং আমার পরিবারের পক্ষ থেকে বিএমসি’কে তাদের সকল ধরনের সহায়তা এবং দিকনির্দেশনার জন্য আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। সবাইকে নিরাপদে থাকুন।

বৈশ্বিক মহামারি তাণ্ডব ভারতে শুরু হাওয়ার পর প্রায় তিন মাস ধরে ঘরবন্দি ছিলেন সারা আলী খান। তবে জুলাইয়ের শুরুতে আনন্দ এল রাই-এর অফিস থেকে বের হয়ে গাড়িতে ওঠার সময় পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েন তিনি। সিনেমার কাছের সুবাদে সেখানে তিনি গেয়েছিলেন বলে জানা যায়। এর ১৪ দিনের মাথায় সারার ড্রাইভারের করোনায় আক্রান্ত হওয়ার খবর জানা গেলো।

করোনা ভাইরাসের আক্রান্ত হয়ে সম্প্রতি হাসপাতালে ভর্তি হয়েছেন বলিউড অমিতাভ বচ্চন ও তার ছেলে অভিষেক বচ্চন। এছাড়া বচ্চন পরিবারে ঐশ্বরিয়া রাই বচ্চন এবং তার মেয়ে আরাধ্যও ভাইরাসটিতে আক্রান্ত। তবে তারা সবাই শারীরিকভাবে সুস্থ আছেন বলে জানানো হয়েছে।