ঈদ আয়োজনে নাটক ‘ব্যাচেলর ফ্যামিলি’

স্পন্দন বিনোদন ডেস্ক : এবারের ঈদে দেখা যাবে নির্মাতা অরণ্য পাশা’র রচনা ও পরিচালনায় নাটক ‘ব্যাচেলর ফ্যামিলি’। এতে অভিনয় করেছেন- কচি খন্দকার, রোমানা স্বর্ণা, তানভির, মিলন ভট্রাচার্য তাবাসুম মিথিলা, সুজিত বিশ্বাস প্রমূখ।

নাটকের গল্পে দেখা যাবে, মেয়েঘটিত কারণে তিন ব্যাচেলর- জামান কচি, মিলন ও তানভিরকে বাসা ছাড়তে হয়ে। নতুন বাসা খুঁজতে গিয়ে পড়তে হয় নানা বিড়ম্বনায়। কারণ, ব্যাচেলদের সহজে কেউ বাসা ভাড়া দিতে চাই না। কোনও উপায় না দেখে তারা ভিক্ষারী স্বর্ণার সঙ্গে চুক্তি করে এবং তাকে কচি খন্দকারের বউ সাজিয়ে বাসা ভাড়া নেয়। স্বর্ণার সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হলে দেখা দেয় নানা জটিলতা। এভাবে এগোতে থাকে নাটকের গল্প।

এ নাটক সম্পর্কে অরণ্য পাশা বলেন, প্রায় আট বছর ধরে নাটকের সঙ্গে জড়িত। কখনো তত্ত্বাবধায়ক, কখনো নাট্যকার হিসেবে। এবার প্রথম পরিচালনা করলাম। ‘ব্যাচেলর ফ্যামিলি’ কমেডি ঘরানার বাস্তব ঘটনায় নির্মিত। হাসির সঙ্গে এর বাস্তবতাও উপলব্ধি করবে দর্শক। আশা করি, নাটকটি দর্শকদের ভালো লাগবে। ’

ঈদের আগের দিন (৩১ জুলাই) রাত ৮ টা ৩০ মিনিটে এশিয়ান টিভিতে প্রচার হবে নাটক ‘ব্যাচেলর ফ্যামিলি’। এছাড়াও এটি দেখা যাবে সিডি চয়েস মিউজিক’র ইউটউব চ্যানেলে।

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, জুলাই ৩০, ২০২০