কালিগঞ্জে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধার মৃত্যু

কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধি : কালিগঞ্জের কৃষ্ণনগরে জমির সীমানা নির্ধারণকে কেন্দ্র করে সৃষ্ট সংঘর্ষে ভাতিজাদের হামলা ও মারপিটে বৃদ্ধা আমিনা বিবি মারা গেছেন। তিনি উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের কৃষ্ণনগর গ্রামে। নিহত আমিনা বিবি (৭৫) কৃষ্ণনগর গ্রামের মৃত ইমান আলী গাজীর স্ত্রী। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়।

নিহতের বড় ছেলে অহেদ আলী গাজী (৪৬) জানান, তাদের বসতভিটার সীমানা নিয়ে চাচা মৃত ইসমাইল গাজির ছেলেদের সাথে বিরোধ চলছে। বিরোধপূর্ণ সীমানায় তার চাচাত ভাইরা জোরপূর্বক ইটের পাকা ঘর নির্মাণ শুরু করে। এসময় ভাই আব্দুর রউফ সীমানা নির্ধারণের পর পাকা ঘর নির্মাণের জন্য বললে মৃত ইসমাইল গাজীর ছেলে দিদার গাজী (৪৫), মোসলেম গাজী (৩৫), এশার গাজী (৩৫), এশার গাজীর স্ত্রী রিজিয়া (৩০), মোসলেম গাজীর স্ত্রী ফাতেমা (৩৩) অতর্কিতভাবে বাশের লাঠি কুড়াল, হাতুড়ি, কোদালসহ দেশীয় অস্ত্র নিয়ে তার উপর হামলা ও মারপিট করতে থাকে। ছেলেকে রক্ষার জন্য আমেনা বিবি এগিয়ে গেলে প্রতিপক্ষের বেধড়ক মারপিটে ঘটনাস্থলে তিনি মৃত্যুবরণ করেন। হামলায় আব্দুর রউফ গাজী (৩০) ও অপর ভাই আব্দুর রহিম গাজী (৩৫) আহত হয়েছেন বলে জানান তিনি।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. দেলোয়ার হুসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এব্যাপারে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।