যশোরে নারী বাসযাত্রীর সোনার চেইন চুরি, আটক ৪ নারী


নিজস্ব প্রতিবেদক:
এক নারী বাস যাত্রীর গলা থেকে সোনার চেইন চুরি করার অভিযোগে অপর চার নারী যাত্রীকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে যশোর কোতয়ালি থানায় একটি চুরি মামলা হয়েছে।
আসামিরা হলো, হবিগঞ্জের মাধবপুর উপজেলার বাঘাসুরা গ্রামের শানু মিয়ার স্ত্রী রিনা খাতুন (৩৫), মোহাম্মদ সেলিমের স্ত্রী আকলিমা খাতুন (২২), ব্রাহ্মনবাড়িয়ার নাসিরনগর উপজেলার ধরমন্ডল গ্রামের মুক্তাইলের স্ত্রী জামিলা খাতুন (৩২) এবং আছিব আলীর স্ত্রী শাফিয়া বেগম (৪০)।
যশোর সদর উপজেলার চাড়াভিটা মামড়াখোলা গ্রামের হুমায়ুন কবিরের স্ত্রী হালিমা খাতুন (৩০) কোতয়ালি থানায় দায়ের করা এজাহারে উল্লেখ করেছেন, তিনি গত ৬ আগস্ট ঝিকরগাছা থেকে একটি বাসে করে যশোর শহরের চাঁচড়া চেকপোস্টে নামেন। বেলা ১২টার দিকে তিনি অনুভব করেন তার গলায় কে যেন হাত দিয়েছে। তিনি গলায় হাত দিয়ে দেখেন তার গলায় থাকা ৯ আনা ওজনের একটি সোনার চেইন নেই। তিনি তাৎক্ষণিক বাসের স্টাফদের জানান। ওই সময় আসামিরা তার পাশে আনাগোনা করছিল। তাদের বাস থেকে নামানো হয়। সে সময় টহল পুলিশের এসআই মফিজুল ইসলাম হাজির হন। তার উপস্থিতিতে ওই চার নারীর দেহ তল্লশি করে আসামি রিনা খাতুনের ব্যাগের মধ্যে থেকে চেইনটি উদ্ধার করা হয়। সে সময় পুলিশ ওই চার নারীকে আটক করে।