দুস্থদের মাঝে সিটি মেয়রের  খাদ্য সামগ্রী বিতরণ

খুলনা প্রতিনিধি : খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে বুধবার সকালে নগরীর শহীদ সোহরাওয়ার্দী কলেজ প্রাঙ্গনে ২৫ নম্বর ওয়ার্ডের ঘরে থাকা ৪শ ২১ কর্মহীন নি¤œআয়ের শ্রমজীবী, অসহায়, দুস্থ ও হতদরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন। খুলনা সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ২ মো. আলী আকবার টিপুর উদ্যোগে খাদ্যসামগ্রীর মধ্যে ছিল তিন কেজি চাল এবং তিন কেজি আটা।

বিতরণকালে সিটি মেয়র বলেন, করোনা প্রাদুর্ভাব থেকে মুক্তি পেতে সঠিকভাবে স্বাস্থবিধি মানা, সামাজিক দূরত্ব বজায় রাখা ও সবসময় মাস্ক ব্যবহার করা সকলের কর্তব্য। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুস্থ, অসহায়, শ্রমজীবী মানুষের পাশে রয়েছেন। প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত আছে। পাশাপাশি সারা দেশের দিনমজুর ও নি¤œআয়ের মানুষের জন্য মানবিক সহায়তা কর্মসূচি বাস্তবায়ন করা হচ্ছে।

এ সময় উপস্থিত ছিলেন কেসিসি’র প্যানেল মেয়র ২ মো. আলী আকবার টিপু, ২৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ আইয়ুব আলী, সাধারণ সম্পাদক সরদার আব্দুল হালিমসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।