মহেশপুরে ছিনতাইকারীদের কবলে গার্মেন্টেস মালিক

নিজস্ব প্রতিবেদক, মহেশপুর : বাজারের দোকান বন্ধ করে মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার পথে ছিনতাইকারীর কবলে পড়েছেন মহেশপুর বাজারের গার্মেন্টেসের দোকান খন্দকার ফ্যাশানের মালিক হামিদুর রহমান। ছিনতাইকারীরা অস্ত্রের মুখে মোটরসাইকেলের চাবি, মোবাইল ফোন ও কাছে থাকা টাকা ছিনিয়ে নেয়। পরে ছিনতাইকারীদের চিনে ফেলায় মোটরসাইকেলের চাবি, মোবাইল ফোন ও টাকা ফেরত দিয়েছে। মঙ্গলবার রাত ১১টার দিকে নোয়ানীপাড়া নলপাতুয়া পাথরা সড়কের নোয়ানীপাড়া ঈদগার মাঠের মধ্যে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বুধবার সকালে খড়োমান্দারতলা গ্রামের সেলিম, মনির ওরফে মনি ও অজ্ঞাত নামা একজনকে আসামি করে মহেশপুর থানায় একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে।

খন্দকার ফ্যাশানের মালিক হামিদুর রহমান জানান, দোকানের কাজ শেষ করে রাত ১১টার দিকে বাড়ি যাওয়ার সময় নোয়ানীপাড়া ঈদগার মাঠের মধ্যে পৌছালে ৩ জন ছিনতাইকারী পথ রোধ করে। এ সময় অজ্ঞাত একজন অস্ত্রের মুখে আমার মোটর সাইকেলের চাবি, মোবাইল ফোন ও ৫ হাজার টাকা ছিনিয়ে নেয়। পরে দু’জনকে চিনে ফেলায় তাদের সাথে কথা বলার পর তারা আমার মোটরসাইকেলের চাবি, মোবাইল ফোন ও টাকা ফেরত দেয়। আর এ কথা কাউকে না বলার জন্য হুমকি দেয়। তিনি আরো জানান, বিষয়টি আমি বাড়িতে এসে বলার পর ছিনতাইকারীরা এখন আমাকে হত্যার হুমকি দিচ্ছে।

মহেশপুর থানার এসআই রনো উত্তম জানান, খন্দকার ফ্যাশানের মালিক হামিদুর রহমান এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। আসামিদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।