মণিরামপুরে রাস্তা উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী


নূরুল হক, মণিরামপুর :
জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশের গর্ব। তার নেতৃত্বে দেশ স্বাধীন হয়েছিল। অথচ ১৯৭৫ সালের ১৫ দেশের কিছু বিপদগামী কুলাঙ্গারের হাতে বঙ্গবন্ধুসহ তাঁর পরিবারের সদস্যদের নির্মমভাবে হত্যা করেছিল। তাইতো আগস্ট মাস এলেই বঙ্গবন্ধুর কথা খুব বেশি মনে পড়ে। স্বাধীনতা উত্তর বঙ্গবন্ধু স্বল্প সময়ে দেশব্যাপী যে উন্নয়নের ছোয়া দেখিয়েছিলেন-তাঁরই সুযোগ্য উত্তরসূরী হিসেবে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে শেখ হাসিনা দেশের সার্বিক উন্নয়নের সাথে-সাথে গ্রামীণ অবকাঠামোর উন্নয়নে গ্রামীণ জনপদ, ব্রিজ, কালভার্ট নির্মাণে ব্যাপক কাজ করে যাচ্ছেন। সুতরাং বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নের অংশ হিসেবে এই সড়ক উন্নয়ন কাজের শুভ উদ্বোধন করা হলো।
মণিরামপুর উপজেলার হরিদাসকাটি ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে স্থানীয় হাজিরহাট বাজারে জাতির জনকের জন্মশতবর্ষ ও শোকের শ্রদ্ধাঞ্জলী উপলক্ষে আলোচনাসভা এবং হাজিরহাট বাজার-সুন্দলী ইউপি-ভায়া কুচলিয়া বটতলা সড়ক উন্নয়ন কাজের শুভ উদ্বোধন উপলক্ষে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য (এমপি)।
শুক্রবার বিকেলে ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি ও শিক্ষাবিদ কালিপদ বকসীর সভাপতিত্বে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলমগীর কবির লিটনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ কাজী মাহমুদুল হাসান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন, যশোর জেলা নির্বাহী প্রকৌশলী মির্জা ইফতেখার জামান, মণিরামপুর উপজেলা নির্বাহী অফিসার সৈয়েদ জাকির হাসান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন থানা অফিসার ইনর্চাজ রফিকুল ইসলাম, আওয়ামী লীগনেতা ইঞ্জি: আলমগীর হোসেন আলম, বাবলুর রহমানসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।