‘ক্যাসিনো’ দিয়ে সিনেমায় অভিষেক হচ্ছে আমিনুল আশরাফের

স্পন্দন নিউজ ডেস্ক : দীর্ঘ ১২ বছর মহাকাল নাট্য সম্প্রদায়ের সদস্য হয়ে মঞ্চে অভিনয় করছেন আমিনুল আশরাফ। ছোট পর্দায় অভিনয়ের পাশাপাশি বেশকিছু পণ্যের মডেল হয়েও কাজ করতে দেখা গেছে তাকে।

তবে এবারই প্রথম আমিনুল আশরাফ অভিনয় করলেন সিনেমায়। সৈকত নাসির পরিচালিত ‘ক্যাসিনো’র মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটতে যাচ্ছে তার। সিনেমাটিতে ডিবি অফিসারের চরিত্রে দেখা যাবে তাকে।

আমিনুল আশরাফ বলেন, সৈকত নাসির ভাই মহাকাল নাট্য সম্প্রদায়ের একজন সিনিয়র সদস্য। সে সুবাদে তিনি আমার খুব কাছের একজন। তিনি ইন্ডাস্ট্রির মেধাবী পরিচালক এবং তার পরিচালনায় কাজ করতে পেরে আমি খুব আনন্দিত।

এছাড়া ‘ক্যাসিনো’ সিনেমাটিতে দর্শকদের দারুণ কিছু চমক উপহার দেবেন বলেও জানান এই অভিনেতা।

আমিনুল আশরাফ বেসরকারি বিশ্ববিদ্যালয় দ্য পিপলস ইউনিভার্সিটি অব বাংলাদেশে (পিইউবি) ট্যুরিজম বিভাগের সহকারী অধ্যাপক। এছাড়া নিজ উদ্যোগে ‘কাদামাটি’ নামে একটি ড্যান্সিং কোরিওগ্রাফি স্কুলও গড়ে তুলেছেন তিনি। এসবকিছুই একসঙ্গে চালিয়ে যাচ্ছেন।

২০০৮ সালে মহাকাল নাট্য সম্প্রদায়ের সঙ্গে যুক্ত হয়ে মঞ্চে অভিনয় শুরু করেন আমিনুল আশরাফ। এছাড়া রাকেশ বসু পরিচালিত ‘সিক্স সেন্স’, ‘অন্তরালে’, ‘এ -বাড়ি ও -বাড়ি’ এবং দীপ্ত টিভির ১০০ পর্বের দীর্ঘ সিরিয়াল ‘অলি’তে অভিনয় করতে দেখা গেছে তাকে।