বাঁকড়া ইউনিয়ন বিএনপি সম্পাদকের মৃত্যু


এম আলমগীর, ঝিকরগাছা:
যশোরের ঝিকরগাছা উপজেলার বাঁকড়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী মশিয়ার রহমান শ্বাসকষ্টজনিত রোগে ইন্তেকাল করেছেন। (ইন্না………..রাজিউন)। মঙ্গলবার বিকাল সাড়ে ৫ টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর। তিনি স্ত্রী, ৫ কন্যা, ১ পুত্র সহ অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছেন।
পারিবারিক সূত্রে জানা যায়, গত ৬ আগস্ট থেকে ঠান্ডাজনিত রোগে ভুগছিলেন। গত ১৬ আগষ্ট রাতে তার শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় তাকে খুলনা মেডিকেলে নেয়া হয়। আইসিইউতে থাকা অবস্থায় মঙ্গলবার বিকাল সাড়ে ৫ টার দিকে তিনি মৃত্যুবরণ করেন।
মশিয়ার রহমান বাঁকড়া এলাকার অধিকাংশ শিক্ষা প্রতিষ্ঠান উন্নয়নের জন্য কাজ করেছে। গত ২/৩ বছর তিনি এলাকার সকল প্রথমিক, মাধ্যমিক, মাদ্রাসা ও কলেজে বিভিন্ন বনজ ও ফলজ গাছ বিতরণ করেছেন। এছাড়া বাঁকড়া ইউনিয়নের প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করে এলাকার মানুষের কাছে সুনাম অর্জন করেন।
মশিয়ার রহমান বাঁকড়া ইউনিয়নের শুকুরখোলা গ্রামের মৃত মেছের আলীর ছেলে। তিন ভাইয়ের মধ্যে তিনি ছোট। তার অকাল মৃত্যুতে বাঁকড়া এলাকার সর্বস্তরের মানুষের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।