বান্দরবানে খাদ্য সহায়তা পেল ৩০৫ শিশু

স্পন্দন নিউজ ডেস্ক : বান্দরবানে পার্বত্য জেলা শিশু উন্নয়ন প্রকল্প-বান্দরবান কমিউনিটি ডেভলপমেন্ট কনসার্নের (সিডিসি) উদ্যোগে নিবন্ধিত ৩০৫ শিশুর মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (১৯ আগস্ট) সকালে বান্দরবান সদরের উজানীপাড়ায় সিডিসির অফিস প্রাঙ্গণে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় ৩০৫ জন শিশুর পরিবারের মধ্যে সামাজিক দূরত্ব নিশ্চিত করে ১০ কেজি করে চাল, দুই কেজি ডাল, এক লিটার করে সয়াবিন তেল, এক কেজি করে ময়দা, এক কেজি করে লবন ও দু’টি করে সাবান দেওয়া হয়।

খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন বান্দরবান পৌরসভার পাঁচ নম্বর ওয়ার্ড কাউন্সিলর থুইসিং প্রু লুবু, পার্বত্য জেলা শিশু উন্নয়ন প্রকল্পের সভাপতি পাকসিম বিং ত্লোং, প্রকল্প ব্যবস্থাপক লালরিন সাং বম (লালরিন), পার্বত্য জেলা শিশু উন্নয়ন প্রকল্প পরিচালনা কমিটির সদস্য মংহাইসিং মার্মাসহ বান্দরবানের বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মী এবং সিডিসির নিবন্ধিত শিশু ও তাদের পরিবারের সদস্যরা।

বান্দরবানে সিডিসির প্রকল্প ব্যবস্থাপক লালরিন সাং বম (লালরিন) জানান, করোনা ভাইরাস শুরু হওয়ায় পর থেকে বান্দরবানে সিডিসির উদ্যোগে নিবন্ধিত শিশুদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম চলছে। আগামী নভেম্বর মাস পর্যন্ত প্রতিমাসে এক বার করে নিবন্ধিত শিশুদের মধ্যে এমন খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে।