সাবেক সংসদ সদস্য টিপু সুলতানের ৩য় মৃত্যুবার্ষিকী পালিত


নূরুল হক, মণিরামপুর :
যশোর-৫ (মণিরামপুর) আসনের সাবেক সংসদ সদস্য প্রয়াত অ্যাড. খান টিপু সুলতানের ৩য় মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে বুধবার আসরবাদ মরহুমের পরিবারের সদস্যরা মণিরামপুরস্থ বাসভবনে আলোচনাসভা, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করে। সামাজিক দূরত্ব বজায় রেখে প্রয়াত খান টিপু সুলতানের জৈষ্ঠ্য পুত্র হুমায়ুন সুলতান সাদাবের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ কাজী মাহমুদুল হাসান। উপজেলা আওয়ামী লীগনেতা সন্দী ঘোষের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আমজাদ হোসেন লাভলু, উপজেলা চেয়ারম্যান নাজমা খানম।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আওয়ামী লীগনেতা মিকাইল হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক কাজী তাজাম্মুল হোসাইন টিটো, সাবেক উপজেলা শ্রমিকলীগনেতা বিল্লাল হোসেন নিন্টুসহ দলীয় নেতাকর্মীরা।
উল্লেখ্য, যশোর তথা দক্ষিণ বঙ্গের জনপ্রিয় নেতা সাবেক সংসদ সদস্য অ্যাড. খান টিপু সুলতান মস্তিষ্কের রক্তক্ষরণ জনিত কারণে গুরুতর অসুস্থ হয়ে ঢাকা সেন্ট্রাল হাসপাতালে ২০১৭ সালের ১৯ অক্টোবর রাত ৯টার দিকে মণিরামপুরবাসীকে কাঁদিয়ে এই পৃথিবীর মায়া ত্যাগ করে চলে গিয়েছিলেন না ফেরার দেশে।