হৈবতপুর ও চুড়ামনকাটি ইউনিয়নে আলোচনাসভা, খাবার বিতরণ


নিজস্ব প্রতিবেদক, যশোর :
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে যশোরের হৈবতপুর ও চুড়ামনকাটি ইউনিয়নে আলোচনাসভা, দোয়া মাহফিল ও খাবার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার বিকালে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের উদ্দ্যোগে এ আয়োজন করা হয়।
উভয় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুল।
হৈবতপুর ইউনিয়নে তীরেরহাট শহীদ ইদ্রিস মাধ্যমিক বিদ্যালয় মাঠে আলোচনাসভা, দোয়া মাহফিল ও খাবার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুল হক বিশ^াস। বক্তব্য রাখেন ইউপি সদস্য আলমগীর হোসেন, ইউপি সদস্য ওসমান আলী, আওয়ামী লীগনেতা মিজানুর রহমান, লুৎফর রহমান, ফয়েজ উদ্দিন, যুবলীগ নেতা সেলিম রেজা, ইমামুল ইসলাম শান্তি ও বিল্লাল হোসেন।
চুড়ামনকাটি ইউনিয়নে সদর উপজেলা যুবলীগ ও ছাত্রলীগের উদ্দ্যোগে চুড়ামনকাটি বাজারে এ অনুষ্ঠানে উপজেলা যুবলীগের সদস্য মেহেদী হাসান রুনুর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি দাউদ হোসেন দফাদার। বক্তব্য রাখেন যুবলীগ নেতা মাহাবুব হাসান রানু, মাহামুদুল হাসান মামুন, রহমত আলী, তৌফিদ হোসেন, ছাত্রলীগ নেতা তানভির হোসেন রকসি, রাব্বি হাসান ও রফিক হাসান।